বাংলা সিরিয়াল

‘মানসিক চাপ নিতে না পেরে আবার বাড়ি ছাড়লো গুনগুন’! ‘বন্ধ করুন একই গল্প’, প্রতিক্রিয়া বিরক্ত ‘খড়কুটো’ দর্শকদের

একসময় স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘খরকুটো’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহাকে। তবে প্রথম দিকে ধারাবাহিকটির জনপ্রিয়তা আকাশছোঁয়া হলেও বর্তমানে ধারাবাহিক বন্ধ করে দেওয়া হোক এমনটাই দাবি করতে দেখা যাচ্ছে অনুগামীদের অধিকাংশকে। প্রসঙ্গত ইতিমধ্যেই একাধিকবার ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের নায়িকাকে শ্বশুর বাড়ি ছেড়ে চলে যেতে দেখতে পেয়েছেন দর্শকরা।

এবার আরো একবার সেই একই গল্প দেখে তীব্র প্রতিক্রিয়া দিতে দেখা গেল বিরক্ত অনুগামীদের। প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন শ্বশুরবাড়িতে মানসিক চাপ নিতে না পেরে বিদেশে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে গুনগুন এবং সেই সিদ্ধান্ত মেনে নিতে দেখা গিয়েছে তার স্বামী সৌজন্যকে। তবে ধারাবাহিকেএ চিত্রনাট্যকারেরা দেখিয়েছেন স্ত্রী চলে যাওয়ায় মানসিকভাবে বেশ দুঃখ পেয়েছে ধারাবাহিকের নায়ক সৌজন্য।

এরপরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তীব্র প্রতিক্রিয়া দিতে দেখা গিয়েছে অনুগামীদের। তারা জানিয়েছেন এরকম গল্প এই ধারাবাহিকে এর আগে একাধিকবার দেখে ফেলেছেন তারা। নতুন কিছু দেখানোর না থাকলে ধারাবাহিক বন্ধ করে দেওয়া হোক এমনটাই দাবি করেছেন তারা। তাদের দাবি মেনে ধারাবাহিকের গল্পে পরিবর্তন আসে কিনা এখন সেটাই দেখার।

Back to top button