বাংলা সিরিয়াল

নতুন লুকে ফিরলেন আদৃত রায়! নিজের লক্ষ লক্ষ টাকার গাড়ি চালিয়ে বেস্ট ফ্রেন্ড এর সঙ্গে লং ড্রাইভে গেলেন দুর্গাপুর, ভাইরাল ভিডিও

ইতিমধ্যেই মিঠাই ধারাবাহিকের রিকি দা রকস্টারের বেশ ছেড়ে নিজের আসল রূপে ফিরে এসেছে আবার সিদ্ধার্থ। কোকড়া চুল থেকে বেরিয়ে এসে আবারো সিদ্ধার্থকে দেখা গিয়েছে পুরনো উচ্ছে বাবু লুকে। তবে বেশ কয়েকমাস ধরেই মিঠাই ধারাবাহিকের ফলাফল ভাল যাচ্ছেনা। ধারাবাহিকের প্রতি অনেক দর্শকদেরই অনেক ক্ষোভ রয়েছে।

ধারাবাহিকে সিদ্ধার্থ বহুদিন পর বাড়ি ফিরেছে কিন্তু সিদ্ধার্থের এই ফেরা নিয়ে কোনোরকম কোন উত্তেজনা নেই কারণ মধ্যে। পরিবারের কেউই যেন খুশি নয়। আবার অন্য দিকে পিসেমশাই এর এই জগন্য অপরাধ সামনে আসার পর পিসিমণি একটুখানি শোকাহত আর বাকি কারণ মধ্যেই যেন কোন অনুতাপ বা কোনো প্রতিক্রিয়া নেই।

ধারাবাহিকের জন্য ঝাঁকড়া চুল রাখতে হয়েছিল আদৃত কে কিন্তু আবারও সিদ্ধার্থের পুরনো লুকে ফিরে যাবার জন্য আদৃত নিজের ঝাঁকড়া চুল কেটে একেবারে নতুন লুকে সামনে এসেছে। আর ধারাবাহিক থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়ে বেরিয়ে পড়েছেন দুর্গাপুরের উদ্দেশ্যে। তবে ঘুরে এসে আবারও ধারাবাহিকে ফিরবেন অভিনেতা সেটাই জানিয়েছেন তিনি। আদৃতা তার এক বন্ধুর বিয়েতে যাচ্ছেন তিনি সঙ্গে রয়েছে তার বেস্ট ফ্রেন্ড।
তবে বেস্টফ্রেন্ডকে সেটা এখনো জানা যায়নি।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে আদৃত, কৌশাম্বী এবং সৌমিতৃষার মধ্যে একটি ঝামেলার জল্পনা শোনা যাচ্ছে। সারা টলিপাড়া জুড়ে সকলেই জেনে গিয়েছেন ইতিমধ্যে কৌশাম্বী এবং সৌমিতৃষা একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন। কিন্তু দর্শকরা চায় আবার তাদের মধ্যে মিলমিশ হয়ে যাক। আগের মতন বন্ধুত্ব হয়ে যাক আসলে মিঠাই পরিবারের এরকম ভাঙ্গন দর্শক একেবারে দেখতে পারেন না।

Back to top button