বাংলা সিরিয়াল

‘সব ভিলেনই পিসেমশাই’! জামাইরা কেন হঠাৎ শ্বশুরবাড়ির ক্ষতি করছে? বাংলা সিরিয়াল দেখে প্রশ্ন উত্তেজিত নেটিজেনদের

বাংলার সাধারন মানুষের মধ্যে বাংলা সিরিয়াল গুলির প্রভাব অসীম। যে কারণে প্রতিদিন সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সিরিয়াল দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন অগুনতি মানুষ। তবে প্রতিটি সিরিয়াল এর মধ্যেই একই রকম কিছু সাদৃশ্য দেখতে পাচ্ছেন দর্শকরা। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই সাদৃশ্য তুলে ধরতে দেখা গেল বাংলা সিরিয়ালের অনুগামীদের।

সোশ্যাল মিডিয়ার এদিন নেট দুনিয়ার বাসিন্দারা ফেসবুকের মাধ্যমে জানিয়েছেন অধিকাংশ ক্ষেত্রেই ধারাবাহিক গুলির নেতিবাচক চরিত্র হিসেবে যাদের দেখা যায় তারা ধারাবাহিকের মুখ্য চরিত্রদের সম্পর্কে পিসেমশাই হয়। তাই কেন হঠাৎ বাড়ির জামাইরা শ্বশুর বাড়ির ক্ষতি করার জন্য উঠেপড়ে লেগেছে সেই প্রশ্ন তুলতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই। তবে এই প্রথম নয় এর আগেও নেটিজেনদের অনেকেই অভিযোগ করেছিলেন যে বাংলা ধারাবাহিকগুলির গল্প প্রায় একইরকম।

যে কারণে কোনো ধারাবাহিকে অন্যরকম কোনো কিছু দেখতে পান না তারা। ইতিমধ্যেই একই রকম গল্প দেখানোর দায়ে অভিযুক্ত হয়েছে ‘মিঠাই’ থেকে শুরু করে ‘এই পথ যদি না শেষ হয়’ এর মত জনপ্রিয় ধারাবাহিক গুলি। পাশাপাশি কেন ধারাবাহিকের চিত্রনাট্যকারের শুধুমাত্র নেতিবাচক চরিত্র হিসেবে পিসেমশাইদেরই বেছে নিচ্ছেন সে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে দর্শকদের অনেককেই।

Back to top button