টলিউড

দেখতে দেখতে পেরিয়ে গেল একটা গোটা বছর, একান্তেই ছেলে ঈশানের এক বছরের জন্মদিন পালন করলেন যশ এবং নুসরাত

অবশেষে দেখতে দেখতে এক বছর পূর্ণ হয়ে গেল। ২৬শে আগস্ট এক বছর বয়সে পা রাখল নুসরাত এবং যশের পুত্র ঈশান। কিভাবে চোখের নিমেষে একটা বছর বেরিয়ে গেল তা বোঝাই গেল না। আজ থেকে প্রায় এক বছর আগে কতই না সমালোচনা কটুক্তি শিকার হতে হয়েছে নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত কে। এমনকি ছোট্ট দুধের শিশু ঈশানকে নোংরা মন্তব্য করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ। নুসরাত জাহান গর্ভবতী হওয়ার পর থেকেই একাধিক নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। সকলেই সন্তানের পিতৃ পরিচয় নিয়ে আঙ্গুল তুলেছিল। সে সময় অভিনেত্রী একেবারেই মুখ বন্ধ করেই ছিলেন।

কিন্তু সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দেন যে তার সন্তানের বাবার নাম যশ দাশগুপ্ত। তার আগেই অবশ্য সকলে বুঝতে পেরেছিলেন যে যশ দাশগুপ্তর সঙ্গে আলাদা সম্পর্ক রয়েছে নুসরাতের। সেই সন্তানের পিতা। এরপর ঈশান জন্ম হওয়ার পরেই বার্থ সার্টিফিকেটে বাবার নামে জায়গায় দেবাশীষ দাশগুপ্তের নাম অর্থাৎ যশ দাশগুপ্তের নাম দেখা দিয়েছে। তারপর এই বিষয়টা পরিষ্কার হয়ে যায় সকলের কাছে। এরপর কেটে গেছে একটা বছর কিন্তু এখনো অব্দি বসে নুসরাত নিজের সন্তানের মুখ প্রকাশ্যে আনেননি। এমনকি সন্তানের এক বছরের জন্মদিনটাও একান্তই পালন করলেন অভিনেত্রী।

এমনকি ঈশানের জন্মদিনেও আমন্ত্রণ পেয়েছিল পরিবারের গুটিকয়েক মানুষজন। ইন্ডাস্ট্রির খুব কাছের বন্ধু-বান্ধবও আসেননি জন্মদিনে। আসলে সন্তানকে নিয়ে খুবই প্রটেকটিভ যশ নুসরাত। তাই সন্তানের সুরক্ষার ক্ষেত্রেই এই ব্যবস্থা করেছেন দুজনে। এখন বাড়িতেও যখন তখন কাউকেই আসতে দেন না তারা। এক সংবাদমাধ্যমে নুসরত জানান, ‘ওটা একদম পারিবারিক একটা অনুষ্ঠান হবে। শুধু পরিবার আর কাছের বন্ধুরা থাকবেন। এই বয়সে ও তো বুঝবে না এই সেলিব্রেশনটার অর্থ। তাই সেই মুহূর্তগুলো আমরা সুন্দর করে লেন্সবন্দি করে রাখব। যাতে বড় হয়ে ও সবটা বুঝতে পারে’।

Back to top button