টলিউড

বছর শেষে পরিবারে আসছে নতুন সদস্য, সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে নিজের পরিবারের নতুন সদস্য আসার কথা ভাগ করে নিলেন সুপারস্টার শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী নিজের পেশাগত জীবনের থেকেও ব্যক্তিগত জীবনের কারণে সোশ্যাল মিডিয়ায় চর্চা থাকেন। তার ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই সমালোচনা হয়ে থাকে।

বিশেষ করে তার বৈবাহিক জীবন নিয়ে চর্চা চলতেই থাকে। তৃতীয় বিয়ে ভাঙতে না ভাঙতে অভিনেত্রী নতুন প্রেমের গুঞ্জন শোনা গেছে টলিপাড়ায়, যা নিয়ে সমালোচনা হয়। এছাড়াও অভিনেত্রীর নিত্যনতুন পোস্ট করা ছবি ভিডিও প্রায় সেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের জীবনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সুখবর ভাগ করে নিলেন অভিনেত্রী। বছর শেষে অভিনেত্রীর পরিবারে আসছে নতুন সদস্য। সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড সক্রিয় থাকেন শ্রাবন্তী। নিত্য নতুন ছবি, ভিডিও পোস্ট করতে থাকেন তিনি। নিজের জীবনের ছোটো বড় সব কথা ভাগ করে নেন।

আসলে অভিনেত্রী নিজের পরিবারের বাইরে সোশ্যাল মিডিয়াকেও নিজের দ্বিতীয় পরিবার হিসেবে মানেন। আর এবারে সেই পরিবারেই যোগ হচ্ছে নতুন সদস্য। এবার তাঁর সেই দ্বিতীয় পরিবারেরই সদস্য সংখ্যা বাড়ল। সম্প্রতি ৩ মিলিয়ন ছুঁয়েছে নায়িকার ফলোয়ার্সের সংখ্যা। সোশ্যাল মিডিয়াতে এই সংখ্যা নেহাতই কম নয়। শ্রাবন্তী সংশ্লিষ্ট পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘যত বেশি হয় তত ভালো। আমার ইনস্টা পরিবারের তরফ থেকে এর চেয়ে ভালো উপহার আর কী হতে পারে। আমরা এখন ৩ মিলিয়নের পরিবার। প্রত্যেককে অনেক ভালোবাসা জানাই। এই সফরের প্রত্যেক পদে তোমাদের সমর্থন পেয়ে আমি কৃতজ্ঞ’।

Back to top button