বাংলা সিরিয়াল

‘যুধাজিৎ অনুজের আপন ভাই!বিয়ের পর যুধাজিৎ গুড্ডি,অনুজ শিরিন-এক ছাদের নিচে! প্রণাম লেখিকাকে’-গুড্ডির গল্প ১৮০ ডিগ্রি ঘোরা নিয়ে লেখিকার উদ্দেশ্যে লিখলেন এক নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি যে আসলে কোন দিকে মোড় নিতে চলেছে তা বুঝতে পারছেন না নেটিজেনরা। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে জীবনে নতুন একজন মানুষ এসেছে তার নাম যুধাজিৎ, সে পেশায় ডাক্তার। এই মানুষটি প্রথমে একটি মেয়েকে ভালোবেসেছিল কিন্তু সে তাকে ঠকিয়ে অন্য একজনের হাত ধরে চলে যায় তাই সে পাহাড়ের সমস্ত মেয়েদেরকে ঘৃণা করতে শুরু করে কিন্তু গুড্ডির সাথে আলাপ হওয়ার পর তার সমস্ত ধারণা বদলে যায়, সে বুঝতে পারে পাহাড়ের সব মেয়েরা খারাপ নয়, কোন কোন মেয়ে অপেক্ষা করতে পারে যেমন অনুজ-বিবাহিত জেনেও অপেক্ষা করে রয়েছে গুড্ডি।

গুড্ডির এই অপেক্ষা করার বিষয়টা জেনে তাকে ভালোবেসে ফেলে যুধাজিৎ এবং তাকে বিয়ে করার প্রস্তাব দেয়, এরপর গুড্ডি কে বিয়ে করার প্রস্তাব নিয়ে সোজা হাজির হয় অনুজের বাড়িতে। অন্যদিকে গুড্ডি জানায় যে, সে এই বিয়েতে রাজি হতে পারে কিন্তু তার একটা শর্ত রয়েছে, সে কোনদিনই বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হবে না, শুধু বাইরের লোক জানবে তারা বিয়ে করেছে, যাতে এই সত্যিটা জেনে অনুজ শিরিনের সাথে মন দিয়ে সুখে সংসার করতে পারে। অর্থাৎ পুরো বিয়েটাই করতে চাইছে, আই ওয়াশ হিসেবে।

এখানেই শেষ নয় ধারাবাহিকে দেখা যায় যে বিয়ের প্রস্তাব নিয়ে যাওয়ার সময় যুধাজিৎ নিজের পার্সটা ফেলে আসে অনুজের বাড়িতে। সেই পার্সে যে ছবি ছিল সেটা যুধাজিতের বাবার ছবি, যেটা আসলে অনুজের বাবার ভাই এর ছবি, অর্থাৎ সহজ সরল করলে দাঁড়াচ্ছে যে যুধাজিৎ ওই বাড়ির সন্তান এবং ওই বাড়ির মালিক যুধাজিৎ। একজন নেটিজেন এই এপিসোড দেখে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“ যুধাজিৎ এর বাবা হল অনুজের বাবার ভাই.. অনুজের বাড়িটাও ওনার নামে.. উনি নিরুদ্দেশ

অন্য সংসার করছে যুধাজিৎ আর ওর মা কে ছেড়ে চলে গেছিল..
উনি যদি মারা গিয়ে থাকেন তাহলে অনুজের বাড়ির মালিক যুধাজিৎ
মানে বিয়ের পর গুড্ডি এখানে
ওদিকে গুড্ডিও রাজি… বিয়ে করবে কিন্তু শর্ত আছে
শুধু বাইরের লোকজন জানবে বিয়ে হয়েছে সম্পর্ক তেমন হবে না.. যুধাজিৎ তাতেও রাজি..
ভাই এতো ঘেঁটে ঘ হয়ে যাচ্ছে… কি সাংঘাতিক গল্প ঘুরে গেল… এবার দেখার সত্যি কি বিয়ে হয় আর বিয়ের পর যুধাজিৎ positive থাকে না negative হয়ে যায় আবার অনুজও negative হয়ে যেতে পারে.. একই ছাদের নিচে থাকবে সব
কি শুরু হচ্ছে
প্রণাম লেখিকা কে”

Back to top button