বাংলা সিরিয়াল

‘জানলা দিয়ে উঁকি দিচ্ছে কেও’ ঘরের মধ্যেই পাখা বন্ধ করে কালো টপ, জিন্স এবং গোলাপি রঙের হুডি পড়ে রিল ভিডিও বানালেন অভিনেত্রী তিথি বসু, তুমুল ভাইরাল ভিডিও

স্টার জলসার একসময়ের জনপ্রিয় মা ধারাবাহিকের ছোট্ট ঝিলিক অর্থাৎ অভিনেত্রী তিথি বসু কে তো আমরা সকলেই চিনি। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের ফটোশুটের জন্য বিভিন্ন সময় চর্চায় উঠে আসেন, নেটিজেনদের একাংশ তার সমস্ত ছবিতেই প্রায় নেগেটিভ মন্তব্য ছড়িয়ে থাকেন।

তবে এতে অভিনেত্রীর ওপর কোনো প্রভাব পড়েনি, তিনি নিজের ফটোশুট বন্ধ রাখেন নি। কিছুদিন আগেও তার একটি সাদা কালো ছবি ঘিরে তৈরি হয়েছিল কটাক্ষ, ছবিতে অভিনেত্রীর বক্ষ ভাঁজ স্পষ্ট দেখা যাচ্ছিল যা নিয়ে নেটিজেনদের একাংশ কমেন্ট বক্সে বিতরকের ঝড় তুলেছিলেন।

অনেকেই সেই কমেন্ট বক্সে অশ্লীল অশ্লীল মন্তব্য করেন আবার অনেকেই বলেন ছোটবেলার সেই ঝিলিকের সঙ্গে তার এখন কোন মিলই নেই। তিনি তার শরীরের কোন অংশ দেখাতে আর বাকি রাখেনি। এই ধরনের মন্তব্য শুনতে হয়েছে তিথিকে।

তবে এই সমস্ত মন্তব্য তিথিতে থামাতে পারেনি আবারো তিনি বোল্ড ফটোশুটে ধরা দিয়েছেন। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। সেখানে অভিনেত্রীকে একটি কালো টপ, কালো জিন্স এবং গোলাপি রঙের হুডি পড়ে নাচতে দেখা গিয়েছে। খোলা চুলে, make-up ছাড়াই ঘরের মধ্যে ভিডিওটি বানিয়েছেন তিনি। অভিনেত্রীর ওই ভিডিওতে ইতিমধ্যেই ১,৮০০ ও বেশি মানুষ লাইক করেছেন।

বর্তমানে তিথিকে টেলিভিশনের পর্দায় আমরা তেমন ভাবে দেখতে পাইনা ফটোশুটে নিজেকে ব্যস্ত রেখেছেন তিথি। এর পাশাপাশি চালিয়ে যাচ্ছেন পড়াশোনা জানিয়েছেন গ্রাজুয়েশনের পর তিনি আবারও অভিনয় জগতে ফিরবেন।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button

Ad Blocker Detected!

Refresh