টলিউড

শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, খোলামেলা প্রকৃতির মাঝে উদ্দাম নাচ সুপারস্টার ঋত্বিকার, তুমুল ভাইরাল ভিডিও

অভিনেত্রী ঋত্বিকা সেন। সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয় থাকেন। টলিউডের পর্দায় তাকে খুব একটা দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ার পর্দায় তিনি নিত্যদিন ধরা দেন। মাঝেমধ্যেই বিভিন্ন ছবির ভিডিও আপলোড করতে থাকে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সেরকমই একটি রিল ভিডিও পোস্ট করলেন। যা ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

সম্প্রতি অভিনেত্রীর ইনস্টাগ্রাম এ পোস্ট করা রিল ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী ‘জারা ধীরে চলো জী’ গানের সঙ্গে অসাধারণ নাচ করছেন। ভিডিওটিতে অভিনেত্রীর পরনে রয়েছে লাল-সাদা শিফন শাড়ি ও লাল রঙের স্লিভলেস ব্লাউজ পরে নাচছেন ঋত্বিকা। তাঁর দুই হাতে লাল কাঁচের চুড়ি। দুই কানে অক্সিডাইজড জাঙ্ক ইয়ারিং। কপালে রয়েছে ছোট্ট টিপ। হালকা মেকআপ করেছেন তিনি।

দুই পায়ে রয়েছে নুপূর। চুল খোলা রয়েছে। কোমরে আঁচল গুঁজেছেন ঋত্বিকা। প্রাকৃতিক সৌন্দর্যই রিল ভিডিওতে ধরা দিয়েছেন অভিনেত্রী। প্রকৃতির কোলে দাঁড়িয়ে খোলা আকাশের নিচে এই রিল ভিডিওটি বানিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর অসাধারণ নৃত্য ভঙ্গিমা দর্শকদের নজর কেড়েছে। সকলেই অভিনেত্রীর নাচের এই ভিডিওটি দারুন পছন্দ করেছেন। ইতিমধ্যেই ২৩ হাজার মানুষ ঋত্বিকা রিল ভিডিও লাইক করেছে এবং অসংখ্য মানুষ কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন ঋত্বিকার কমেন্ট বক্স। প্রত্যেকে কমেন্ট বক্সে প্রশংসায় জানিয়েছেন ঋত্বিকার নাচের।

বর্তমান টলিউডের রূপলি পর্যায় খুব একটা দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। তবে শেষ বার তাকে দেখা গিয়েছিল গত বছর পূজোতে অভিনেতা সম্রাট মুখার্জির একটি মিউজিক অ্যালবামে। আপাতত অভিনেত্রী নিজের দক্ষিণী ছবির কাজে ব্যস্ত। বিজয় সেতুপতির সঙ্গে আগামী ছবিতে দেখা যাবে ঋত্বিকা কে।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

Back to top button