বাংলা সিরিয়াল

রাজদীপের কোল থেকে ছিটকে পড়ে গেলেন সুস্মিতা! গুরুতর আহত অভিনেত্রী, হুইল চেয়ার হল সর্বক্ষণের সঙ্গী

ছোট পর্দার(Mega Serial) জনপ্রিয় মুখ সুস্মিতা দে(Sushmita Dey)। তবে জনপ্রিয়তা ছাড়াও তার সর্বক্ষণের সঙ্গী হয়ে উঠেছে আরেকটি জিনিস। না না বিতর্ক নয়। বরং সেসব থেকে তিনি অনেক পা দূরে। বরং তার সর্বক্ষণের সঙ্গী হয়ে উঠেছে হুইলচেয়ার। নিশ্চয় ভাবছেন কেন? আসলে শুটিংয়ের সেটে তার সঙ্গে বিপত্তি ঘটা যেন স্বাভাবিক ব্যাপার হয়ে উঠেছে।

নায়িকাকে কোলে তুলে মন্দিরে প্রবেশ করতে হবে। এমন একটি দৃশ্যের শুটিং চলছিল পঞ্চমীর(Panchami) সিরিয়ালে। যে দৃশ্যের শুটিং করতে গিয়েই ঘটেছে বড়সড়ো বিপত্তি। সুস্মিতা দে’র সঙ্গে এই ধারাবাহিকে দেখা যাচ্ছে রাজদীপ গুপ্তকে(Rajdeep Gupta)। দীর্ঘ বছর পর যিনি ফের ছোট পর্দায় ফিরেছেন দর্শকদের টানে। সদ্য শুরু হওয়া এই ধারাবাহিক ইতিমধ্যে দর্শকদের মন কেড়ে নিয়েছে। কিন্তু তার মাঝেই ঘটে গেছে অঘটন।

মন্দিরের সিঁড়িতে উঠতে গিয়ে পায়ে ভালোরকম ধাক্কা লাগে রাজদীপের। ঠিক তখনই তার কোল থেকে ছিটকে পড়ে যান নায়িকা। পা ঘুরে যায় রাজদীপেরও। চোট পেয়েছেন অভিনেতা। তবে সুস্মিতার আঘাত মারাত্মক। কোমরে বেশ ভালোই ব্যথা পেয়েছেন তিনি। এর আগে ‘অপরাজিত অপু’র শুটিং এর সময়তেও গুরুতর আহত হয়েছিলেন সুস্মিতা। একটি রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে হাত ভেঙ্গে গিয়েছিল তার। এবারে পা। অভিনেত্রী নিজেও মনে করছেন আঘাত পাওয়া তার শুটিংয়ের একটি অঙ্গ হয়ে উঠেছে। যদিও এটিকে একটি ইতিবাচক দিক বলেই মনে করছেন তিনি। কারণ তার কথা অনুযায়ী যতবার আঘাত পেয়েছেন শুটিংয়ে ততবার টিআরপি তালিকাতে প্রথম সারিতে নাম উঠেছে ধারাবাহিকের।

যদিও আপাতত বিশ্রাম প্রয়োজন তার কিন্তু সিরিয়ালের কারণে ছুটি নেওয়ার উপায় নেই। তাহলেই কয়েকটি পর্বের সম্প্রচারে সমস্যা হয়ে যাবে। তাই আপাতত একদিনের ছুটি কাটিয়েই ফের শুটিংয়ে ফিরেছেন সুস্মিতা। তবে এবার ফিরেছেন একা নয় বরং সঙ্গে করে নিয়েছেন হুইল চেয়ার। আপাতত হুইল চেয়ারে ঘুরেই সময় কাটছে নায়িকার।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button