টলিউড

দেবের জন্য কেঁদে কথা হারালো তাঁর ফ্যান! ‘কাছের মানুষ’ ছবির নতুন গান লঞ্চের অনুষ্ঠানে অদ্ভুত কান্ড ঘটিয়ে বসল দেবের এক অনুরাগী, দেখে নিন ভাইরাল ভিডিও

আমরা যখন আমাদের প্রিয় তারকাদের খুব কাছ থেকে দেখতে পাই তখন এমন অনেক কান্ড করে ফেলি যা সত্যি ভাবার বাইরে। সামনে থেকে প্রিয় মানুষটাকে দেখতে পেলে সত্যিই আনন্দে আত্মহারা হয়ে পড়েন অনেকেই। তেমনি গতকাল কাছের মানুষ ছবির একটি গান লঞ্চের অনুষ্ঠানে একসঙ্গে মঞ্চে ধরা দিয়েছিলেন দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তাদের দুজনকে দেখার জন্য সেখানে ওই দিন উপস্থিত হয়েছিল হাজার হাজার অনুরাগীরা। এমনিতেই দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অনুরাগের সংখ্যা কম নয়। হাজার হাজার মানুষ তাদের ভক্ত। তারপর যদি দুজনকে একসঙ্গে মঞ্চে পাওয়া যায় তাহলে তো কথাই নেই, সোনায় সোহাগা
একেবারে।

আগামী ৩০ শে সেপ্টেম্বর অর্থাৎ পঞ্চমী দিন মুক্তি পেতে চলেছে দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ছবি কাছের মানুষ। সেই ছবির একটি গান লঞ্চের অনুষ্ঠানে সিটি সেন্টার ওয়ান এ হাজির হয়েছিলেন কাছের মানুষ এর পুরো টিম। উপস্থিত ছিলেন দুই সুপারস্টার দেব এবং প্রসেনজিৎ। সেখানেই তারা সকলের সঙ্গে কথা বলেন, গান করেন, এমন কি নেচেও দেখান। কিন্তু সব শেষে যখন দেব এবং প্রসেনজিৎ স্টেজ থেকে নেমে বিদায় নিচ্ছিল তখনই ঘটে এই কান্ড।

দুই সুপারস্টার যখন স্টেজ থেকে নেমে বেরিয়ে যাচ্ছিলেন তখন ব্যারিকেট ভেঙে বেরিয়ে আসতে চায় তাদের একাধিক ভক্তরা। তাদের সঙ্গে একবার কথা বলতে চাই ২ সুপারস্টারের অনুরাগীরা। কিন্তু সেখানে উপস্থিত এক মহিলা দেব চলে যাওয়ার পর হাউমাউ করে কেঁদে ওঠে। তার দাবি তিনি যতক্ষণ না দেবের সঙ্গে দেখা করছেন ততক্ষণ তিনি এখান থেকে কোথাও যাবেন না। ভদ্র মহিলা সকলের সামনে অনুরোধ করছিলেন তাকে যেন একবার দেবের সঙ্গে দেখা করিয়ে দেওয়া হয়। আর সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে।

Back to top button