বাংলা সিরিয়াল

৩টি বিয়ের মিল? শ্রাবন্তীর সঙ্গে প্রসেনজিতের মিল খুঁজে পেলেন ‘বং গাই’ কিরণ দত্ত, জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্তের ভিডিওতে এসে নিজের চতুর্থ বিয়ের কথা ঘোষণা করলেন জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব অভিনীত ছবি ‘কাছের মানুষ’। আগামী ৩০শে সেপ্টেম্বর মহাপঞ্চমীর দিন মুক্তি পাচ্ছে এই ছবি। তাই নিয়ে এখন নানান জায়গায় প্রচারে ব্যস্ত দুই অভিনেতা। সব জায়গায় নিজেদের ছবি প্রচার করে যাচ্ছেন দুজন অভিনেতা প্রসেনজিৎ এবং দেব। ছবিতে এই দুই অভিনেতার পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে ইশা সাহা, তুলিকা বসু সহ আরো অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের। কখনো দিদি নাম্বার ওয়ান আবার কখনো ডান্স শো তে এসে নিজেদের ছবির প্রচার করছেন তারা। সম্প্রতি জনপ্রিয় ইউটিউবার বং গাইয়ের সঙ্গে দেব এবং প্রসেনজিতের একটি সাক্ষাৎকারের ভিডিও সামনে এসেছে যেখানে বং গাই প্রসেনজিৎ এবং দেবকে নানান ধরনের প্রশ্ন করছেন।

ভিডিওর মাঝে একটি অংশে বং গাই প্রশ্ন করে দেব কবে বিয়ে করছেন এই প্রশ্নের উত্তরে দেব জানান সময় হলেই করব। আর দেবের মুখে এই উত্তর শুনে বুম্বাদা জানান দেব যেন তাড়াতাড়ি বিয়েটা করে কারণ বুম্বাদা কে দাঁড়িয়ে থেকে দেবের বিয়ে দিতে হবে। নয়তো তাকে এবার চার নম্বর বিয়েতে বসতে হবে। আর এই কথাটা শুনেই হেসে ওঠে প্রত্যেকে। এরপরই বং গাই দেব কে বলেন যে প্রসেনজিৎ এবং শ্রাবন্তীর মধ্যে মিল কোথায়? এই প্রশ্ন শুনে দেব হেসে ওঠে। তারপরেই বং গাই নিজেই মজার ছেলে বলে ওঠে দুজনের পদবী চ্যাটার্জী। আসলে বং গাই বলতে চেয়েছিলেন দুজনেই তিন তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন। একজন চতুর্থ নম্বর বিয়ের জন্য তৈরি হচ্ছেন আবার অন্যজনের চতুর্থ নম্বর বিয়ের গুজব ছড়িয়ে পড়েছে।

বর্তমানে কিরণ দত্ত অর্থাৎ বং গাই হলো বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার। তার ইউটিউব চ্যানেলে রয়েছে লক্ষ্য লক্ষ্য ফলোয়ার্স। অসংখ্য ফ্যান ছড়িয়ে রয়েছে তার চারিদিকে। শুধুমাত্র ইউটিউবে আটকে নেই তার যাত্রা ইতিমধ্যেই কলকাতা চলন্তিকা ছবিতে অভিনয় করেছেন কিরণ। সিনেমা হলে রমরমিয়ে চলেছে এই ছবি। ইঞ্জিনিয়ারিং ছেড়ে ইউটিউব চ্যানেল খোলার পর অনেক প্রশ্নের মুখে পড়তে হয়েছিল তাকে। কিন্তু বর্তমানে তিনি একজন সফল ইউটিউবার।

Back to top button