বাংলা সিরিয়াল

এত বড়ো অভিনেত্রী হয়েও কেন কখনও অনলাইনে জামাকাপড় কেনেন না তৃণা? জানুন অবাক করে দেওয়া কারণ

শুরু হয়ে গেছে পুজোর আমেজ। রাস্তাঘাটে সর্বত্রই এখন পুজো পুজো রব। দোকান – বাজারে থিক থিক করছে মানুষের ভিড়। ছোট থেকে বড়, সবারই পূজো নিয়ে উন্মাদনা তুঙ্গে। সেই উন্মাদনা থেকে দূরে সরে নেই টলিউডের সেলিব্রেটিরাও। পুজোর দিনগুলিতে কেমন করে কাটাবেন তা নিয়ে একটি সাক্ষাৎকারে জানালেন অভিনেত্রী তৃনা সাহা। তিনি জানিয়েছেন, পুজোর দিনগুলিতে শুটিং ফ্লোর থেকে দূরে থাকবেন। তবে সেই সময় কিছু স্টেজ শো রয়েছে তার।

এরই সাথে তৃনা হেসে বলেন, বাকি সময়টা জমিয়ে আড্ডা দেবো। শ্বশুরবাড়ি ও বাপের বাড়ি, দুই জায়গাতেই সময় কাটাবো। সারাটা বছর প্রচন্ড চাপের মধ্যে দিয়ে যায়। যে সকল বন্ধুদের সাথে দেখা হয় না তাদের সাথে হাউস পার্টি করব।অনেকেই জানেন সারা বছর কঠোর ডায়েট মেনটেন্ট করেন তৃণা। তাহলে পুজোর কটা দিন খাওয়া দাওয়ার ব্যাপারে তার কি প্ল্যান? তৃণার অকপট উত্তর, পুজোর সময় কিসের ডায়েট? পূজোর কটা দিন যা ইচ্ছা তাই খাব।

এরপর তৃনা জানান এখনো পর্যন্ত পুজোয় কোন কেনাকাটা হয়নি তার। তিনি বলেছেন,” আমি অনলাইনে জামা কাপড় কিনতে পারি না। অনলাইনে বুঝতে পারি না ওই পোশাকটি আমাকে আদৌ মানাবে কিনা। তাই একদিন সময় পেলেই দোকানে গিয়ে কেনাকাটা করব।” বর্তমান সময় আম আদমি থেকে সেলিব্রেটি, অনেকেই কেনাকাটার জন্য ভরসা রাখেন অনলাইনে। কিন্তু তৃনা সাহা এক্ষেত্রে একটু ব্যতিক্রমী।

Back to top button