বাংলা সিরিয়াল

এতদিন সবার সামনে অস্বীকার করলেও পুজোর আগে ভিডিওতে স্বীকার করলেন রুকমা যে তিনি রাহুলকেই ভালোবাসেন! রাম্পি জুটি কি তবে বাস্তবেও সংসার বাঁধতে চলেছে?

মহালয়া পেরিয়ে গেছে, আজ দ্বিতীয়া আর চার দিন পরই পূজো। এখন বাতাসে পুজো পুজো গন্ধ আর পুজোর আমেজ আর পুজো মানেই ভিড়ের মধ্যে ঠাকুর দেখতে যাওয়া, পুজো মানেই মা দুর্গার আগমনে আনন্দে ভেসে ওঠা আর‌ পুজো মানেই প্রেম ভালবাসার গল্প। এই পুজো উপলক্ষে আবার বিভিন্ন রকম মিউজিক ভিডিও রিলিজ করছে।

অনেক তারকারাই আবার পূজো উপলক্ষে নানান রকম রিল ভিডিও বানাচ্ছেন। এই যেমন এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের উর্মি ,রিনি এবং সাত্যকির মেজ মা মিলে একটি রিল ভিডিও বানিয়েছিল পুজো উপলক্ষে। যেখানে ব্যাকগ্রাউন্ড এবার ছিল মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ। সম্প্রতি পুজো উপলক্ষে আরো দুইজন তারকা মিলে একটি রিল ভিডিও বানালেন। তারা হলেন দেশের মাটির রাজা মাম্পি আর লাল কুঠির বিক্রম অনামিকা। হ্যাঁ ঠিক ধরেছেন কথা হচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী ও জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়ের।

দেশের মাটি ধারাবাহিকের রাজা মাম্পি চরিত্রে অভিনয় করার পর থেকেই রাম্পি জুটি হিট হয়ে গিয়েছিল। রাম্পিয়ানসরা অপেক্ষায় থাকত কবে আবার এই জুটি ফিরবে? শেষমেষ তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে রহস্য রোমাঞ্চ ধারাবাহিক লালকুঠিতে ব্যাক করলেন রাজা মাম্পি। দেশের মাটি ধারাবাহিক চলাকালীন তারা যেমন লাইভ ভিডিও করতেন,রিল ভিডিও করতেন এই দিন ও তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি যে রিল ভিডিওটি তারা করেছেন সেখানে দেখা যাচ্ছে লাল রংয়ের পাঞ্জাবী আর সাদা ধুতি পরেছেন রাহুল আর রুকমা পড়েছেন সাদা লাল শাড়ি। চুল খুলেছেন রুকমা আর সাবেকি সাজে সেজেছেন।

এই সাজেই ‘আওগে জব তুম’ গানের সাথে দুজনে রিল ভিডিও করেছেন। এই ভিডিও দেখে সবাই অত্যন্ত প্রশংসা করেছেন। ভিডিওটি দেখার পরে দর্শকদের একাংশ বলছেন রুকমা মুখে যতই অস্বীকার করুন এই রোমান্টিক ভিডিওতেই বুঝিয়ে দেওয়া হচ্ছে যে তিনি আসলে রাহুলকে মনে মনে ভালোবাসেন।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Back to top button