বাংলা সিরিয়াল

প্রেমিকার সামনেই কোয়েলের সঙ্গে রোম্যান্সে বুঁদ দেব! দেখে সিটি বাজিয়ে উৎসাহ দিলেন সুপারস্টার রুক্মিণী

বাংলার বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় চ্যানেল হল স্টার জলসা এবং জি বাংলা। জি বাংলার জনপ্রিয়তা তো আছেই কিন্তু স্টার জলসা জনপ্রিয়তা বেশ কয়েক বছর ধরে রয়েছে। স্টার জলসা নিজের ধারাবাহিকের সাথে সাথে প্রসিদ্ধ নিজের ননভেকশন শো গুলির জন্যও। বর্তমানে স্টার জলসা জনপ্রিয় একটি রিয়েলিটি শো হল ডান্স ডান্স জুনিয়র সিজন ৩। শুরু থেকেই বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছিল এই ননফিকশন শো।

তবে আমরা সকলেই জানি, মঞ্চটি তৈরি করা হয়েছিল খুদে নৃত্যশিল্পীদের ক্যারিয়ারের পথে সাহায্যের জন্য। নৃত্যশিল্পীদের ক্যারিয়ার শুরু করার জন্য একটি বড় মঞ্চ এটি। সালাম তোর প্রত্যেক দিন তো বিভিন্ন ধরনের পারফরম্যান্স ওই থাকে। কিন্তু বিভিন্ন সময় উপস্থিত থাকেন বিভিন্ন বিশেষ অতিথি তখন আরো ভালো ভালো পারফরমেন্স দেখতে পাওয়া যায় এই মঞ্চে।

এইরকমই একটি বিশেষ এপিসোডের প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই প্রোমো ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন রঞ্জিত মল্লিকের একমাত্র কন্যা তথা জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক এবং যিশু সেনগুপ্ত। কোয়েল আর যীশুর গ্র্যান্ড কামিং এ ব্যাকগ্রাউন্ড এ বাজানো গেল “পাগলু থোরাসা করলে রোমান্স”। এছাড়াও নৃত্যশিল্পীদের পারফরম্যান্সে মুগ্ধ হয়ে যীশু বলেন, “আজকে বুঝলাম কাকে বলে ওয়ান লেভেল আপ পারফরমেন্স”। এমনকি স্পেশাল পারফরম্যান্স করতে দেখতে পাওয়া যায় ক্যাপ্টেনদের।

শুভ সপ্তমী উপলক্ষে ডান্স বাংলা ডান্সের মঞ্চে খুদে নৃত্য শিল্পীদের খাওয়া-দাওয়া করানো হয়েছে। সব মিলিয়ে ভালোই মেতে উঠেছে সেই প্রমো। এ বিশেষ এপিসোডে থাকবে আরো বিভিন্ন চমক। আগামী ১লা এবং ২রা সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে চলেছে স্পেশাল এপিসোড। এ বিশেষত নিজেদের স্পেশাল ডান্স ছাড়াও বিভিন্ন সাজে উপস্থিত থাকবেন তিন ক্যাপ্টেন। এছাড়াও উপস্থিত থাকবেন তিন বিচারক দেব, রুক্মিণী ও মনামী।

এই নৃত্যানুষ্ঠানের মাধ্যমে তুলে ধরা হচ্ছে ৫ থেকে ১২ বছর বয়সী নৃত্যশিল্পীদের অসাধারণ পারফরমেন্স। তেমনি বিভিন্ন প্রমো পোস্ট করা হয় স্টার জলসার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে। নতুন প্রমো ইউটিউবে পোস্ট হতে না হতেই দু হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন পুরো ভিডিওটি। এই বিশেষ এপিসোড দেখতে চোখ রাখুন আগামী ১লা এবং ২রা সেপ্টেম্বর শনি রবিবার ঠিক রাত সাড়ে নটায়।

Back to top button