টলিউড

নিজের স্বামীকে হিংসে করেন সুপারস্টার কোয়েল মল্লিক! দেখতে দেখতে বৈবাহিক জীবনের ৯টা বছর পার করে ফেললো রানে ও কোয়েল মল্লিক, স্বামীকে নিয়ে মুখ খুললেন কোয়েল মল্লিক

দেখতে দেখতে ৯ বছর পূর্ণ করে ফেললো কোয়েল মল্লিক এবং নিসপাল সিং রানের সাংসারিক জীবন। আজ থেকে ঠিক ৯ বছর আগে ফেব্রুয়ারি মাসের ১লা তারিখ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুজনে। এবছর নিজেদের বিবাহ বার্ষিকী পালনের জন্য প্রথমেই দুজনে পৌঁছে গিয়েছিলেন গুরুদ্বারে। জীবনের আরেকটা বছর তারা গুরু নানকের পুজো দিয়েই শুরু করেছেন দুজনে। তাই সকাল সকাল স্ত্রীকে নিয়ে গুরু নানকের ধারে হাজির হয়েছিলেন নিসপাল সিং রানে।

নিজেদের এই বিশেষ দিনটি কিভাবে কাটাবেন সেই নিয়ে কোয়েল মল্লিক জানিয়েছেন “দিনের শুরুটা করেছিলাম ভগবানের আশীর্বাদ নিয়ে এবং শেষ পর্ব গুরুজনদের ভালোবাসা দিয়ে। সমস্ত রকম পরিস্থিতি পেরিয়ে একে অপরের পাশে থেকে যাওয়া বিশ্বাস রাখাটা অনেক বড় বিষয় আমরা একে অপরের ভালো বন্ধু হয়ে উঠতে পেরেছি যার কারনেই হয়তো আমাদের সম্পর্কের বোঝাপড়া দিনে দিনে বেড়েছে সম্পর্ক সুন্দর হয়েছে একটা সম্পর্কে এটাই সব থেকে বেশি জরুরি।”

কোয়েল মল্লিক জানিয়েছেন রানে এখন তাদের বাড়ির ছেলে হয়ে গিয়েছে। জামাই জামাই তাকে এখন আর মনে হয় না মা-বাবার সমস্ত আদর সে একাই নিয়ে নেয় কোন কিছুই আর বেচে থাকে না কোয়েলের জন্য। কোয়েল জানিয়েছেন মাঝেমধ্যেই হিংসা হয় খুব কিন্তু ভাল লাগে আবার।

নিজেদের সম্পর্ক নিয়ে কোয়েল মল্লিক জানিয়েছেন তিনি ব্যক্তিগত সম্পর্ক ব্যক্তিগত রাখতে পছন্দ করেন তিনি কখনোই চান না সোশাল মিডিয়া এইসব নিয়ে চর্চা হোক। সমস্ত স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যেই ছোটখাটো ঝগড়া অশান্তি লেগে থাকে তার মানে এই নয় সেটা বিচ্ছেদের বিষয় অবধি গড়াবে। রানে সুরিন্দর ফিল্মসের অন্যতম কর্ণধার অন্যদিকে কোয়েল মল্লিক ইন্ডাস্ট্রির মানুষ তাই সব মিলিয়ে তাদের সুখী দাম্পত্য জীবনের দীর্ঘায়ু কামনা করি আমরা।

Back to top button