বাংলা সিরিয়াল

সোশ্যাল মিডিয়ার সামনেই জুতো হাতে অভিনেত্রী তৃণা সাহা কে তাড়া করলেন ‘মিঠাই’-এর ‘ওমি’! ভাইরাল ভিডিও

অভিনেত্রী তৃণা সাহা কে তো আমরা বর্তমানে প্রত্যেকেই চিনি। টেলিভিশনের ছোটপর্দার মাধ্যমে তিনি সকলের মনেই জায়গা করে নিয়েছেন। বড় পর্দাতেও তাকে বেশ কিছু পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি আমরা। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো তে গুনগুন হয়ে দর্শকের মনে বিরাজ করছে সে। এছাড়াও সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝে মাঝে তৃনাকে বিভিন্ন ধরনের ভিডিও শেয়ার করতে দেখা যায় নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তৃনা সাহার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি অভিনেতা জন ভট্টাচার্য অর্থাৎ মিঠাইয়ের ওমি র দিকে জুতা ছুড়ে মারছে। আসলে দুজনে একসঙ্গে ইনস্টাগ্রামে রিল ভিডিও বানাচ্ছিলেন। জনপ্রিয় ছবি পুষ্পার গান এর সঙ্গেই কাঁধ বেকিয়ে তাদের রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে জনের পা থেকে জুতা খুলে যেতেই তৃণা তার জুতো নিয়ে পালাচ্ছে। আর ঠিক সেই সময়ে তৃণার পা থেকেও খুলে যায় তার জুতো। আর সেই সুযোগে তৃণার জুতো হাতে তার পেছনে ছোটে জন।

ইনস্টাগ্রামে দুজনের এই ভিডিওটি দেখে দর্শকরা বেশ মজা পেয়েছে। তৃণা এবং জন এর ভক্তরা সকলেই নানান কমেন্টের মাধ্যমে তাদের এই ভিডিওটি প্রতিক্রিয়া জানিয়েছেন। সকল নেটিজেনরাই একেক ধরনের কমেন্ট করে তাদের মনের কথা জানিয়েছেন তাদের দুই পছন্দের অভিনেতা অভিনেত্রী কে।

বর্তমানে তৃণা সাহা কে দেখা যাচ্ছে স্টার জলসার ধারাবাহিক খরকুটো ধারাবাহিকে। ধারাবাহিকের টিআরপি তালিকায় রেটিং একেবারেই ভালো নয় তার জন্য ধারাবাহিকের সময় বদলে দেয়া হয়েছে বর্তমানে দুপুর আড়াইটার সময় খরকুটো দেখা যায় স্টার জলসার পর্দার। আর মিঠাই এর জনপ্রিয়তা সকলেরই জানা প্রথম থেকেই টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে রেখেছে এই ধারাবাহিক। আর সেই ধারাবাহিকেই জন ভট্টাচার্য নেগেটিভ চরিত্র ওমির ভূমিকায় অভিনয় করছেন।

Back to top button