টলিউড

সোশাল মিডিয়ায় বাবা-মা তুলে কটুক্তি, ট্রোলার দের যোগ্য জবাব দিলেন শান

সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে সকলের কাছেই অন্যতম একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। এটি আমাদের বিনোদনের অন্যতম মাধ্যম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আজকের তারকারা আরো কাছে পৌঁছাতে চান মানুষের। নেটিজেনরাও তাদের প্রিয় তারকাদের কাছে এক ধাপ এগিয়ে পৌঁছাতে পেরে খুশি। তবে অনেক সময় নেটমাধ্যমে কটুক্তির শিকার হতে হয় তারকাদের। যেহেতু তারা সংখ্যায় অনেক বেশি তাই সেই বিষয়কে এড়িয়ে চলতে পছন্দ করেন তারকারা। তবে কোনো কোনো ক্ষেত্রে ধৈর্যের বাঁধ ভাঙে। তখন সেই সমস্ত ট্রোলারদের যোগ্য জবাব দিতে হয় তারকাদেরই। বর্তমান যুগে এমন ঘটনা প্রায়ই ঘটে থাকে বহু তারকাদের সাথে। সম্প্রতি তেমনই এক ঘটনার সাক্ষী হলেন শান নিজে।

সম্প্রতি বলিউড-টলিউড খ্যাত শান একটি লাইভে এসেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই লাইভেই তাকে হেনস্থা হতে হয়েছে একাধিক নেটিজেনদের কাছে। বেশ কয়েকজন নেটনাগরিক লাইভ চলাকালীন বাবা-মা তুলে তার উদ্দেশ্যে একাধিক কুরুচিকর মন্তব্য করেন। এই সমস্ত বিষয়কে বরাবরই এড়িয়ে চলেন গায়ক। তবে সম্প্রতি তার ধৈর্য্যের বাঁধ ভেঙে গিয়েছিল। তিনি এই সমস্ত মন্তব্যের যোগ্য জবাব দিয়েছেন। যারা লাইভে সকলের সামনে তার বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেছেন তাদের প্রকাশ্যেই যোগ্য জবাব দিয়ে দিয়েছেন গায়ক। এই ঘটনায় বেজায় খুশি গায়কের অনুরাগীরাও।

তবে গায়ক ট্রোলারদের জবাব দিয়েছেন একেবারে ঠান্ডা মাথায় কোনো রকম কোনো খারাপ শব্দ ব্যবহার না করে। তিনি এই ভাবে উত্তর দিয়ে নিজের শিক্ষার এবং ভদ্রতার পরিচয় দিয়েছেন। উল্লেখ্য, কয়েকদিন আগেই মাকে হারিয়ে মানসিকভাবে একেবারে ভারাক্রান্ত হয়ে পরেছিলেন গায়ক। একবার এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন শুধুমাত্র নিজের মায়ের জন্যই এই গানের জগতে এসেছিলেন তিনি।

শানের মা সোনালী দেবী নিজেও একজন সঙ্গীত শিল্পী ছিলেন। তিনি কোরাসে গান গাইতেন। ছোট থেকেই মায়ের হাত ধরেই গানের সাথে পরিচয় ঘটেছিল গায়কের। মায়ের সান্নিধ্যেই একজন ভাল গায়কের পাশাপাশি একজন শিক্ষিত ও ভালো মানুষ হয়ে উঠেছেন তিনি। এদিন লাইভে অভিনেতার হবে ভাবেই তা স্পষ্ট হয়ে গিয়েছে সকলের কাছে।

Back to top button