বলিউড

২০ তেই কোটি কোটি টাকার সম্পত্তির মালিক খাঁটি বাঙালি এই মেয়ে অনুষ্কা সেন! তার বিপুল সম্পত্তির পিছনে উৎস কি জানেন?

জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা সেন হল বাঙালির গর্ব। মাত্র কুড়ি বছর বয়সেই তার জনপ্রিয়তার রীতিমতো ঈর্ষণীয়। বর্তমানে তার ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা প্রায় চার কোটি। জনপ্রিয়তার পাশাপাশি তার সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে যে কোন মানুষের মাত্র কুড়ি বছর বয়সেই তার কোটি কোটি টাকার সম্পত্তি হয়ে গেছে। এছাড়া মাঝেমধ্যেই কখনো কোরিয়া তো কখনো ভারতে যাতায়াত করেন তিনি।

অভিনয় ও মডেলের দৌলতেই তার এত ইনকাম। শোনা যায় যে ধারাবাহিকের প্রতি এপিসোড কিছু তিনি লক্ষাধিক টাকা পারিশ্রমিক নেন এছাড়া ইনস্টাগ্রাম থেকেও তার আয় হয় ভালোমতো। একটি বিশেষ সূত্রে পাওয়া খবর অনুযায়ী মাত্র কুড়ি বছর বয়সেই তার ১০ কোটির উপর সম্পত্তি রয়েছে এছাড়া দামি গাড়ি বিলাসবহুল বাড়ি তো আছে আর আছে তার জৌলুসপূর্ণ জীবন যাপন।

বালবীর , ঝাঁসি কি রানীর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে ছোট বয়সেই অনায়াসে সাফল্য পেয়ে গেছেন তিনি। ছোট বয়সের এই সাফল্যকে বড় বয়সে হারিয়ে যেতে দেননি অভিনেত্রী এখনো পুরো দমে কাজ করে চলেছেন অনুষ্কা। দাপিয়ে অভিনয় করবার পাশাপাশি ‘খতড়ো কি খিলাড়ি’র মতো reality শোতেও অংশগ্রহণ করেছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য খাঁটি বাঙালি হলেও অনুষ্কার জন্মস্থান পশ্চিমবঙ্গ নয় অভিনেত্রী জন্মগ্রহণ করেছেন প্রতিবেশী রাজ্য ঝাড়খণ্ডের রাঁচিতে। তবে বাংলা বলতে পারেন এবং বুঝতেও পারেন। অভিনয়, মডেলিং বিভিন্ন রিয়েলিটি শো ইত্যাদির পাশাপাশি সোশ্যাল মিডিয়ার বিপুল সংখ্যক ফলোয়ারদের টাচে থাকতে প্রায়শয়ই নানান রকম পোস্ট করেন অভিনেত্রী। এছাড়া সম্প্রতি কোরিয়ান ড্রামা তে অভিনয় করেছেন তিনি। তবে তার সমস্ত কাজের মধ্যে ঝাঁসির রানী ধারাবাহিকে মনিকর্নিকা অর্থাৎ মূল লক্ষীবাই চরিত্রে তার অভিনয় রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন তার অনুরাগীদের।

Back to top button