বাংলা সিরিয়াল

শাড়ি পরে মিষ্টি মেকআপে সাধারণ মানুষের মতো ফুচকা খেলেন, কোলকাতা ঘুরলেন ছোটপর্দার মিঠাই ওরফে সৌমিতৃষা! পুজোর আগে অভিনেত্রীর মিষ্টি ভিডিওয় মুগ্ধ অনুগামীরা

এই মুহূর্তে ছোট পর্দার সব থেকে জনপ্রিয় অভিনেত্রী বললেই বোধহয় উঠে আসে তার নাম। কারণ অতি অল্প দিনের মধ্যেই তার ধারাবাহিকটি হয়ে উঠেছিল বাংলার সেরা ধারাবাহিক। এখনো পর্যন্ত সেই ধারাবাহিকের জনপ্রিয়তা কিন্তু ক্রমবর্ধমান। যে কারণে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর জনপ্রিয়তা এই মুহূর্তে আকাশ ছোঁয়া। এবার তাকে নিয়েই তৈরি হওয়া একটি ভিডিও তুমুল ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

কারণ এই ভিডিওর মাধ্যমে অভিনেত্রীকে কলকাতা শহরের আনাচে কানাচে ঘুরে দেখতে পেয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। প্রসঙ্গত সম্প্রতি একটি জনপ্রিয় সংস্থার হয়ে বিজ্ঞাপনের মুখ হয়ে উঠতে দেখা গেছে ছোট পর্দার মিঠাইকে এবং সেই বিজ্ঞাপনের অংশ হিসেবেই একটি ভিডিওতে কলকাতার বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ফুচকা খাওয়া থেকে শুরু করে ভিক্টোরিয়ার গেটে ছবি তোলা, সমস্তটাই করেছেন অভিনেত্রী বিজ্ঞাপনের কারণে।

তবে অনুগামীরা কিন্তু বিজ্ঞাপনটি দেখার পর এক বাক্যে স্বীকার করেছেন যে তাদের এতটুকুও মনে হয়নি যে অভিনেত্রী অভিনয় করছেন বরং কলকাতার মেয়ে হিসেবে কলকাতার বিভিন্ন জায়গা উপভোগ করেছেন তিনি এমনটাই মনে করছেন সৌমিতৃষার অনুগামীরা। পাশাপাশি ভিডিওয় শাড়ি পরে হালকা মেকআপে তাকে ঘুরতে দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর পুরুষ অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button