বলিউড

‘আমাকে বিয়ে করবে?’ সলমনের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি কৌশল! সামনে এল বিস্ফোরক তথ্য

সম্প্রতি দেশবাসীকে চমকে দিয়ে এক বিলাসবহুল অনুষ্ঠানে গাঁটছড়া বেঁধে ফেলেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং অভিনেতা ভিকি কৌশল। সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের টুকরো-টুকরো ছবি ইতিমধ্যে দেখে ফেলেছেন নেটিজেনরা। তবে এবার সামনে এলো এই জনপ্রিয় জুটির বিয়ের আগের এক বিস্ফোরক তথ্য।

জানা গেল ক্যাটরিনা কাইফের প্রাক্তন প্রেমিক সলমন খানের সামনেই ক্যাটরিনাকে বিবাহের প্রস্তাব দিয়েছিলেন ভিকি কৌশল। যা জানার পর থেকে অভিনেতার সাহসকে বাহবা দিচ্ছেন নেটিজেনরা।

জানা গিয়েছে স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস চলাকালীন মঞ্চে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ এবং বলিউড অভিনেতা ভিকি কৌশল। সেখানেই অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা করার পাশাপাশি ভিকি জানিয়েছিলেন যে চারিদিকে বিয়ের মরশুম চলছে। তাই ক্যাটরিনা ভিকি কৌশলকে বিয়ে করতে চান কিনা সেই প্রশ্ন ছুঁড়ে দিয়ে ছিলেন অভিনেতা।

আর এই গোটা সময় দর্শক আসনে বসেছিলেন সলমন খান। ভিকির প্রশ্ন শুনে তিনি অবশ্য পাশে বসা বোন অর্পিতার কাঁধে অজ্ঞান হয়ে ঢলে পড়ার ভান করেছিলেন। তবে ক্যাটরিনা কাইফ অনুরোধ প্রত্যাখ্যান করায় সলমন আবার সোজা হয়ে উঠে বসেন। সেসময় সকলেই বলিউডের ভাইজানের হিউমারের প্রশংসা করেছিলেন।

তবে এখন নেটিজেনদের একাংশ মনে করছেন যেভাবে ভিকি তার কথা রেখে সত্যি ক্যাটরিনাকে বিয়ে করে ফেলেছেন তা বেশ প্রশংসনীয়।

Back to top button