Story

বাবার ৩ বিয়ে থেকে ৬ জন সৎ বোন! সামনে এল বলিউড অভিনেত্রী রেখার বাবার কেচ্ছা এবং অভিনেত্রীর বোনেদের আসল পরিচয়

বলিউডের অভিনয় জগতে বর্তমানে অভিনেত্রী রেখা এমন একজন মানুষ যাকে দেখে বলিউডে নতুন পা রাখা অভিনেত্রীরা অনুপ্রাণিত হন। তবে রেখার ব্যক্তিগত জীবন নিয়ে নানান প্রশ্ন উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় একাধিকবার। তবে এবার সামনে এলো তার পারিবারিক কেচ্ছার কথা যা থেকে অনুগামীরা জানতে পারলেন কিভাবে তার বাবার তিনবার বিয়ে থেকে জন্ম নিয়েছিল রেখার ৬ জন সৎ বোন।

রেখার বাবার প্রথম স্ত্রী আলামেলুর সঙ্গে জন্ম নিয়েছিল রেখার চারজন বোন। দ্বিতীয় স্ত্রী পুষ্পাবলি জন্ম দিয়েছিলেন রেখা এবং তার নিজের বোন রাধার। এবং রেখার বাবার তৃতীয় স্ত্রী সাবিত্রীর রয়েছে দুই সন্তান।

জানা গিয়েছে অভিনেত্রী বড় বোন রেবতী স্বামীনাথন একজন বিখ্যাত আমেরিকান ডক্টর।পেশায় তিনি রেডিয়েশন অনকোলজিস্ট। তার দ্বিতীয় বোন কমলা সেলভারাজ পেশায় একজন চিকিৎসক এবং বর্তমানে তিনি জড়িত রয়েছেন চেন্নাইতে জিজি হাসপাতালের সঙ্গে। অভিনেত্রীর তৃতীয় বোন নারায়ণী গণেশ একজন সাংবাদিক।

যিনি বর্তমানে শীর্ষস্থানীয় একটি সংবাদপত্রের কাজ করেন। তার চতুর্থ বোন বিজয়া চামুন্ডেশ্বরী একজন সফল ফিজিওথেরাপিস্ট এবং চিকিৎসা জগতের সঙ্গে যুক্ত রয়েছেন। অভিনেত্রীর একমাত্র নিজের বোন রাধা দক্ষিণ ইন্ডাস্ট্রির একজন পরিচিত মুখ এবং বর্তমানে তিনি আমেরিকায় বসবাস করেন। রেখার ষষ্ঠ সৎ বোন জয়া শ্রীধর ইন্টার নিউজ নেটওয়ার্কের স্বাস্থ্য উপদেষ্টা হিসেবে বর্তমানে কাজ করছেন। বলাই বাহুল্য তার প্রত্যেক বোনই সফল এবং প্রতিষ্ঠিত।

Back to top button