বলিউড

ভারতের ফল, সবজি ভালো না তাই বিদেশ থেকে আসছে ফল, সবজি! ভিকি-ক্যাটরিনার বিয়ের মেনুতে থাকছে দুনিয়ার সেরা সব খাবার

এই মুহূর্তে বলিপাড়া ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের আলোচনা নিয়ে সরগরম হয়ে রয়েছে। চলতি মাসের ৯’ই ডিসেম্বর গাঁটছড়া বাঁধছেন তারা। রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বিয়ের অনুষ্ঠান সারবেন এই জুটি। বিয়ের আগে ৮ই ডিসেম্বর হবে প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান। জানা গেছে, রাজপুতদের কায়দায় ছাদনাতলায় উপস্থিত হবেন ভিকি কৌশল। এই তারকা জুটির বিয়েতে থাকছে এলাহি খাওয়া-দাওয়ার ব্যবস্থা। খাবার তৈরীর সরঞ্জাম আনানো হচ্ছে দেশ-বিদেশ থেকে। জেনে নিন, এই তারকা জুটির বিয়ের মেনুতে কি কি খাবার থাকছে।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে আমন্ত্রিত সকলের জন্য ব্রেকফাস্ট থেকে লাঞ্চ ইভিনিং স্ন্যাক্স থেকে ডিনার থাকছে সবই। ভিকি কৌশল যেহেতু পাঞ্জাবি সেক্ষেত্রে বিয়ের মেনুতে স্পেশাল পাঞ্জাবি খাবারের উপর বিশেষ নজর দেওয়া হয়েছে। ক্যাটরিনার অনুরোধে মেনুতে রয়েছে বিভিন্ন ধরনের আইসক্রিম ও মিষ্টি।

কর্ণাটক থেকে আনানো হচ্ছে অর্গানিক সবজি। থাইল্যান্ড থেকে আনানো হয়েছে মাশরুম। স্পেশাল স্যালাড বানানোর জন্য ফিলিপিনস থেকে জানানো হয়েছে অ্যাভাকাডো। বিয়ের মেনুতে থাকছে, পেরি পেরি পনির, স্পিনাচ কর্ন, ব্রোকোলি স্যালাড, টফু স্যালাড। বিয়ের দিন খাবারের মেনুতে রাজস্থানী ছোঁয়া আনতে থাকছে ডাল বাটি চুরমা ও বিশেষ রাজস্থানের মিষ্টি। এছাড়াও মেনুতে থাকছে ছোলে ভাটুরে, পাঞ্জাবি স্টাইলে চিকেন মশালা। ব্যবস্থা থাকছে লস্যি ও ছাঁচেরও।

শোনা গিয়েছে, একটি অনলাইন সংস্থা ১০০ কোটির বিনিময়ে এই তারকা জুটির বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যেতে পারে তাদের বিয়ের ভিডিও ও ছবি। জানা গিয়েছে, বিয়েতে আমন্ত্রিতদের ক্ষেত্রে ছবি ও ভিডিও তোলায় রয়েছে করা বিধি নিষেধ। এমনকি ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে তোলা কোনো ভিডিও কিংবা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা যাবে না।

Back to top button