বলিউড

গাড়ি থেকে নামতে গিয়ে অভিনেত্রী উর্বশীর হাত থেকে পড়ে গেল লক্ষ টাকার আইফোন! আতঙ্কিত হয়ে পরলেন অভিনেত্রী, রইলো ভিডিও

অভিনেতা অভিনেত্রী হোন কিংবা সাধারণ মানুষ এমন অনেকেই রয়েছেন যাদের স্বপ্ন অ্যাপেলের আইফোন কেনা। তবে সকলের সামর্থে কুলিয়ে ওঠে না। সম্প্রতি উর্বশী রাউতেলা গাড়ি থেকে নামতে গিয়ে হাত থেকে ফেলে দিলেন আইফোন যাতে আতঙ্কিত হয়ে পড়েছিলেন অভিনেত্রী নিজেও। সম্প্রতি এই ভিডিও ভাইরাল হয়েছে গোটা সোশ্যাল মিডিয়ায়। কোন কোন নেটিজেন এই ভিডিও দেখে প্রথম চোটে রীতিমতো চমকে উঠেছেন।

সম্প্রতি গাড়ি থেকে নামার সময় বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে ঘিরে ধরেছিলেন পপরাজিতরা। তাদের ক্যামেরার সামনে পোস্ট দিতে গিয়েই এই ভয়ানক কান্ড ঘটে গেল। গাড়ি থেকে নামার সময় হাত থেকে ফসকে সোজা মাটিতে পড়ে গেল আইফোন ১৩। যা দেখে রীতিমত ভয় পেয়ে গিয়েছিলেন অভিনেত্রী নিজেও। পাপরাজিতদের মধ্যে কেউ কেউ তাকে শান্ত হতে বলেন এবং দেখে নিতে বলেন তার ফোনটা ঠিক আছে কিনা।

এর পরেই তড়িঘড়ি অভিনেত্রী ফোনটি হাতে তুলে নেন এবং দেখে নেন সেটি ঠিক আছে কিনা! না শেষ পর্যন্ত ফোনের কিছু হয়নি। তবে এই দৃশ্য নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই অনেক কথাই উঠেছে। অনেকে অভিনেত্রীর পারিশ্রমিক নিয়ে মন্তব্য করতেও ছাড়েননি। কেউ কেউ বলেছেন ফোনটা ভেঙে গেলে অভিনেত্রীর কিডনি ফেল করে যেত। আবার কেউ কেউ বলেছেন তার গায়ক প্রেমিক তাকে আরও একটা আইফোন কিনে দিত এটা ভেঙে গেলে। এমন নানা ধরনের মন্তব্যের শিকার হয়েছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। এই ধরনের মন্তব্য অভিনেত্রী বিশেষ কান দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

Back to top button