বাংলা সিরিয়াল

নাচতে গিয়ে নিজের পোষ্যের ঘারেই পরে যাচ্ছিলেন সায়ন্তনী, শেরশাহের ‘তেরি মেরি গাল্লা’ গানে রোম্যান্সে মত্ত সায়ন্তনী-ইন্দ্রনীলের নাচ তুমুল ভাইরাল

সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় জুটি সায়ন্তনী-ইন্দ্রনীল। দুজনেই নিজেদের অ্যাকাউন্ট থেকে ভালই অ্যাকটিভ সোশ্যাল মিডিয়ায়। প্রায়ই নিজেদের নানা ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল ওয়ালে। চলতি বছরের শুরুতেই ফেব্রুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই জুটি।

দু বছরের সম্পর্কের পর করোনা পরিস্থিতিতে সমস্ত বিধি নিয়ম মেনে পরিবারের সদস্য এবং কাছের কিছু বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সারেন এই জুটি। ভ্যালেন্টাইন্স ডের দিন, বিয়ে করেছেন সায়ন্তনী ও ইন্দ্রনীল। স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে উপস্থিত ছিলেন শ্রুতি দাসও। উপস্থিত ছিল সায়ন্তনীর লেডি গ্যাং-এর গীতশ্রী রায়, রুকমা রায় ও শ্রীতমা রায়।

বর্তমানে ‘শেরশাহ’ ছবির ‘রাতা লম্বিয়া’ গানটি খুবই জনপ্রিয় হয়েছে দর্শকদের মধ্যে। সম্প্রতি সেই গানে নেচে রিল ভিডিও বানালেন সায়ন্তনী সেনগুপ্ত। আর এটি বানাতে তার সাথে তালে তাল মিলিয়ে নাচলেন স্বামী ইন্দ্রনীল মৌলিক। এই রিল ভিডিওটি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। শেয়ার করার পর থেকেই তা ভাইরাল হয়ে গিয়েছে তাদের অনুরাগীদের মধ্যে এবং সকল নেটিজেনদের মধ্যে।

অভিনেত্রীর বন্ধু রুকমা রায়, অনিমেষ ভাদুড়ী, গীতশ্রী রায় সকলেই সায়ন্তনী ও ইন্দ্রনীলের এই রোম্যান্টিক নাচের ভিডিও দেখে মজা পেয়ে কমেন্ট করেছেন। রুকমা রায় কমেন্টে জিজ্ঞেস করেছেন তাদের পোষ্য চিকি কোথায়? তার উত্তরে অভিনেত্রী বলেছেন, চিকি বারান্দায় রয়েছে। আর একটু হলেই তিনিই চিকির ঘাড়ে পড়ে যাচ্ছিলেন। এরপরে এই কথার রেশ টেনে তাদের বন্ধু অনিমেষ ভাদুড়ি বলেন এ যাত্রায় চিকি বেঁচে গেল। বেশ মজার ছলেই কথা বলেছেন তিনজনে। সম্প্রতি অভিনেত্রীর এই রিল ভিডিওটিও নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button