বলিউড

চুল কেটে ফেললেন ঊর্বশী রাউটেলা। ইরানিও আন্দোলনকারীদের পাশে দাঁড়াতেই তার এই সিদ্ধান্ত। উদ্বেগে অনুরাগীরা।

বেশ কিছুদিন ধরে রিষভ পান্থ এর সাথে জড়িয়ে বারংবার লাইন লাইটে এসেছে উর্বশী । নিজের সৌন্দর্য এবং অভিনয়ের জন্য এর আগেও বহুবার লাইন লাইটে এসেছেন তিনি। কিন্তু হঠাৎ এ দেখা গেল তিনি নিজের চুল কেটে ফেলেছেন। জানা গেছে ইরান এ পুলিশের হাতে মৃত মহশার মৃত্যুর প্রতিবাদে তোরা খন্ডের নিবাসী 19 বছর বয়সী অঙ্কিতা ভান্ডারীর মৃত্যুর প্রতিবাদে আন্দোলনকারীদের পাশে দাঁড়াতেই উর্বশী চুল কেটে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন এবং কেটেও ফেলেছেন।

চুল কেটে ফেলার পর নিজের একটি ছবি সুশীল মিডিয়ায় পোস্ট করে এই সমস্ত কথা লিখেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে নিজের চুল কাটার ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন , ” ইরানের সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে সারা বিশ্বের নারীরা নিজেদের চুল কেটে ফেলছেন আর তাই আমিও নিজের চুল ছেটে ফেললাম। চুল হল নারী সৌন্দর্যের প্রতীক।

সারা বিশ্বের নারীরা নিজেদের চুল কেটে ফেলে জানাতে চাইছেন যে তারা সমাজের তৈরি করা সৌন্দর্যের মাপকাঠিকে তোয়াক্কাও করেন না। তারা তো আপকা করেন না যে সমাজ কি বলছে তাদের জীবন নির্বাহ এবং সাজ পোশাকের ব্যাপারে।” ঊর্বশী জানিয়েছেন তিনি মনে করেন নারীদের পাশে নারীরা যখন এসে দাঁড়াবে তখনই নারীবাদ পূর্ণতা পাবে।

Back to top button