বলিউড

ঋষভ পন্থ ছয় মারতেই গ্যালারিতে লাফিয়ে উঠে জাতীয় পতাকা ওড়াতে থাকেন ঊর্বশী, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার অভিনেত্রী

রবিবার পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম অভিযান ম্যাচ হেরেছে ভারত। ঐতিহাসিক জয় পেয়েছে পাকিস্তান। এদিন ঋষভ পন্ত মাঠে নেমে শাদাব খানের বলে নবম ওভারে ছক্কা হাঁকায়। তবে পন্তের ছক্কা শেষ পর্যন্ত বাঁচাতে পারেনি ভারতকে। এদিন ম্যাচ দেখতে এসেছিলেন উর্বশী রাউতেলা। সেই ছবি ধরা পরল সোশ্যাল মিডিয়ায়।

এদিন দুবাইয়ের মাঠে পন্ত ছক্কা হাঁকানোর পর ঊর্বশী গ্যালারিতে উঠে দাঁড়িয়ে হাসিমুখে জাতীয় পতাকা ওড়াতে থাকেন। সেই ভিডিও ক্যামেরা বন্দি হয়েছে এবং ভাইরালও হয়েছে নেটদুনিয়ায়। মাঝখানে ঋষভ পন্তের সঙ্গে উর্বশীর সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে ছিল বলিউড ইন্ডাস্ট্রিতে এবং ক্রিকেটমহলে। তবে কখনোই প্রকাশ্যে এনারা কিছু বলেননি।

এদিন গ্যালারিতে উর্বশীকে দেখতে পেয়ে চোখ এড়ায়নি দর্শকদের। অভিনেত্রী নিজেও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তার মাঠে যাওয়ার ছবি শেয়ার করেছেন। রবিবার অভিনেত্রীর পরনে ছিল কালো টপ এবং সিলভার কালারের প্যান্ট। সম্প্রতি এই ছবি এবং ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছেন অভিনেত্রী।

নেটিজেনদের কাছে কটাক্ষের পাত্রী হয়ে উঠলেন তিনি। কিছুদিন আগেই পন্তের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় তাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন অভিনেত্রী। এরপরেই নেটিজেনদের মধ্যে কথা ওঠে পন্ত উর্বশীকে হোয়াটসঅ্যাপে ব্লক করে রেখেছেন বলেই তিনি সোশ্যাল মিডিয়ায় তাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।

এদিন গ্যালারিতে তার এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবারো উঠেছে সেই কথা। কেউ কেউ বলেছেন অভিনেত্রী পন্তকে চিয়ার করছেন যাতে তিনি অভিনেত্রীকে হোয়াটসঅ্যাপে আনব্লক করে দেন। উঠেছে তাদের প্রেমের গুঞ্জনের কথাও। তবে এই ঘটনা নিয়ে কেউই প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝেই এই সমস্ত ঘটনা নিয়ে সরগরম হচ্ছে সোশ্যাল মিডিয়া।

Back to top button