বলিউডStory

চুমুর জন্য বিখ্যাত ইমরান হাশমি অভিনেত্রী আলিয়া ভাটকে কিস করতে অস্বীকার করলেন! কারণ জানতে পেরে হতবাক নেটিজেনরা

বলিউডের অন্যতম একজন সাহসী অভিনেতা হলেন ইমরান হাশমি। তার সিনেমা মানেই সেখানে দেখতে পাওয়া যায় অজস্র চুম্বন থেকে শুরু করে শারীরিক দৃশ্য। যে কারণে তাকে বর্তমানে বলিউডের :কিসিং গড’ এবং ‘সিরিয়াল কিসার’ নামে অভিহিত করা হয়েছে।

তবে এবার অভিনেতা নিজেই বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটকে চুম্বন করতে অস্বীকার করলেন। এমনকি শুধুমাত্র আলিয়া ভাটের সঙ্গে সাহসী দৃশ্যে অভিনয় করবেন না বলে ইমরান ছেড়ে দিয়েছেন একটি সিনেমার অফার।

প্রসঙ্গত জানা গিয়েছে ২০১৬ সালে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে একটি সিনেমা করার অফার পেয়েছিলেন অভিনেতা ইমরান হাশমি। স্বাভাবিকভাবেই সেখানে ছিল বেশ কিছু চুম্বন এবং সাহসী দৃশ্য। কিন্তু জানা যায় অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে সাহসী দৃশ্য করতে স্বচ্ছন্দ বোধ করেননি ইমরান। যে কারণে ছবিটি করতে অস্বীকার করেন তিনি।

তবে পরবর্তীতে তিনি কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন সে ব্যাপারে বিস্তারিত ভাবে কথা বলেন ইমরান এবং জানান সম্পর্কে তিনি অভিনেত্রী আলিয়া ভাটের খুড়তুতো ভাই। যে কারণে বোনের সঙ্গে সাহসী দৃশ্যে অভিনয় করতে স্বচ্ছন্দ ছিলেন না ইমরান।

বলাই বাহুল্য যেখানে তাকে বলিউডে সিরিয়াল কিসার নামে ডাকা হয় সেখানে তার এই সিদ্ধান্তে বেশ অবাক হয়েছিলেন নেটিজেনরা। পাশাপাশি বলা যেতে পারে এই সিদ্ধান্তের মাধ্যমে আরও একবার অনুগামীদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন অভিনেতা ইমরান হাশমি।

Back to top button