বলিউড

এবারে আন্তর্জাতিক মঞ্চেও সেরা গায়কের সম্মান পেলেন অরিজিৎ সিং, আরো একবার বাংলা শিল্পীর জন্য মুখ উজ্জ্বল হল গোটা দেশের

এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা গায়ক হলেন অরিজিৎ সিং। শুধুমাত্র দেশ নয় বিদেশেও তার জনপ্রিয়তা ছড়িয়ে রয়েছে। গান ভালবাসেন এমন যে কোন মানুষের কাছে অরিজিৎ সিং এখন অত্যন্ত প্রিয় এবং পছন্দের একজন গায়ক। তবে এবার শুধু তার ভক্তরাই নয়, আন্তর্জাতিক মঞ্চেও অরিজিৎ সিং কে সেরা গায়ক হিসেবে মেনে নেওয়া হল। বাংলার এই শিল্পীর জন্য আরো একবার মুখ উজ্জ্বল হল গোটা দেশের। ইন্ডিয়ান আইডলের মত মঞ্চে গান গেয়ে প্রত্যেকের মন জয় করে নিয়েছিলেন অরিজিৎ সিং। তারপরে আশিকি টু ছবির হাত ধরে প্রথম প্লেব্যাক গান করেন অরিজিৎ। ওই গানের মাধ্যমে গোটা দেশের মানুষের হৃদয় জয় করে নিয়েছিলেন অরিজিৎ। তখন প্রত্যেকেই অরিজিৎ সিং এ মুগ্ধ। এরপর থেকে অরিজিৎ সিং সকলের মনে রাজত্ব করে চলেছেন। বহু নতুন গায়ক এসেছেন গেছেন গেছেন কিন্তু অরিজিৎ সিং এর জায়গা কেউ নিতে পারেনি আজ পর্যন্ত।

গোটা বিশ্বের কাছে যে অরজিৎ সিং এর সেরা সেটা মেনে নিলো স্পটিফাই। ২০২০ থেকে ২০২১ এর মধ্যে সবথেকে বেশি অরিজিং এর গানই স্ট্রিম করা হয়েছে। সব শিল্পীদের মধ্যে এখন অরিজিৎ সিং এর নাম সবার প্রথমে। সম্প্রতি স্পটিফাইড তরফ থেকে একটি তালিকা শেয়ার করা হয়েছে যেখানে প্রথম ১০ জন সেরা গায়কের মধ্যে অরিজিৎ সিং এর নাম রয়েছে। সপ্তম স্থানে রয়েছে অরিজিৎ সিং এই মুহূর্তে স্পটিফাইয়ের বিচারের ইদ শিরিন হলো সবথেকে জনপ্রিয় গায়ক। তার পেছনে রয়েছে যথাক্রমে আরিয়ানা গ্রান্দে, বিলি এইলিশ, ড্রেক, জাস্টিন বিবার এবং এমিনেম। অরিজিৎ সিং এর ফলোয়ার সংখ্যা 6 কোটি।

আর এই তালিকায় অরিজিৎ সিং এর নাম দেখে প্রত্যেকে তো ভীষণ খুশি। বিশেষ করে অরিজিৎ ভক্তরা তো প্রচন্ড প্রচন্ড আনন্দিত। আসলে নেটিজেনদের দাবি স্পটিফাই ভারতবর্ষে ততটা চলে না। এখানে জিও সভান, উইক মিউজিক ইত্যাদির চল বেশি। ভারতবর্ষের মানুষ যদি স্পটিফাইকে বেশি প্রাধান্য দিত তাহলে হয়তো অরিজিৎ সিং এর নাম এখন সবার উপরে থাকত।

Back to top button