টলিউডবলিউড

টলিউড ছেড়ে এবারে বলিউডে পাড়ি, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত

বলিউডের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত অভিনেতাদের মধ্যে একজন হলেন যশ দাশগুপ্ত। কয়েক বছর ধরে তিনি খবরের শিরোনামে উঠে আসেন বিভিন্ন কারণ। সমালোচিত হচ্ছেন দর্শক মহলে। সম্প্রতি কিছুদিন ধরে শোনা যাচ্ছিল বলিউডে নাকি ডেবিউ করতে চলেছেন যশ। তবে এর আগে অভিনেতা এই নিয়ে কোনো রকমের কোন মন্তব্য করেননি। এবারে সরাসরি শেয়ার করে নিলেন তার প্রথম হিন্দি ছবির অ্যানিমেটেড পোস্টার। আর অভিনেতা এই পোস্টটা শেয়ার করার পর থেকে তার অনুরাগী এবং সহকর্মীরা শুভেচ্ছা বার্তা জানিয়েছেন যশকে।

আজ থেকে বেশ কয়েক বছর আগে মুক্তি পেয়েছিল yariya নামের একটি ছবি। যা দর্শকমহলে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। এখনো পর্যন্ত ছবির গানগুলি দর্শকের মনে তরতাজা হয়ে রয়েছে। সেই ছবিটির পার্ট টু আস্তে চলেছে। সেই ছবির হাত ধরে এবার বলিউডে পা রাখতে চলেছেন যশ দাশগুপ্ত। যশের এর বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী দিব্যা খোসলা কুমারকে। ছবিটি পরিচালনা করেছেন বিনয় সাপ্রু ও রাধিকা রাও। এছাড়াও এই ছবিতে অন্যান্য চরিত্রে দেখা মিলবে পার্ল ভি পুরি, মিজান জাফরি, ওয়ারিনা হুসেন, লিলেত দুবে, প্রিয়া প্রকাশ বেরিয়াক, কৃষণ কুমারের। যশ নিজের ক্যারিয়ার শুরু করেছিল মুম্বাই শহরেই। সেখানেই মডেলিং এবং বিভিন্ন বিজ্ঞাপনে কাজ করেছিল অভিনেতা। তারপরে আবার এতগুলো বছর পর সরাসরি বলিউডের রুপোলি পর্দায় কাজের সুযোগ সত্যি বড় পাওনা এটা যশের কাছে।

টলিউডের বড় বড় অভিনেতা পরিচালকরা প্রত্যেকে যশকে তার আগামী কাজের জন্য শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। অসংখ্য অনুরাগীরাও যশকে শুভেচ্ছা জানিয়েছেন। প্রত্যেকেই যশ এর আগামী কাজ দেখার জন্য ভীষণভাবে উৎসাহী। ২০২৩ সালের ১২ মে মুক্তি পাওয়ার কথা ইয়ারিয়া ২-র।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

Back to top button