বলিউড

কাঁচা বাদাম গানে উদ্দাম নাচ আল্লু অর্জুনের কন্যা আরিয়ার! এবার ভূবন বাদ্যকরের গানের তালে নাচতে দেখা গেল অল্লু অর্জুনের ছোট্ট মেয়েকে

বর্তমানে নেট পাড়ায় ভাইরাল কাঁচা বাদাম গান। ভুবন বাদ্যকর এর গাওয়া গানটি নিয়ে অনেক কাটাছেঁড়া করে নতুন রিমিক্স ভার্সন বানানো হয়েছে। এখন তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, গানের তালে নেচে চলেছে বড় বড় সেলিব্রিটি থেকে শুরু করে আমজনতা। গানটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে পৌঁছে গিয়েছে দেশের কোনায় কোনায়। এবারে সেই কাঁচা বাদাম গানের সঙ্গে নেচে উঠলেন স্বয়ং দক্ষিণের ইন্ডাস্ট্রির সুপারস্টার আল্লু অর্জুনের ছোট মেয়ে। গানের প্রতিটি স্টেপ এর সঙ্গে দুর্দান্ত কোমর দোলানো ছোট্ট খুদে।

মিষ্টি হ্যালো কিটি পোশাকে কাঁচা বাদাম গানের সঙ্গে নাচলো ছোট্ট মেয়ে আরহা। ছোট্ট প্রাণবন্ত হাসি খুশি মেয়ে আরহা। মেয়ের বিভিন্ন ভিডিও এবং ছবি মাঝেমধ্যেই দর্শকদের সঙ্গে ভাগ করে নেন আল্লু অর্জুন। সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকে এই ছোট্ট মেয়েকে ভালোবাসায় ভরিয়ে দেন। মেয়ের এই মিষ্টি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন ‘মাই লিটল বাদাম আরহা’।

কিছুদিন আগেই আরো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন আল্লু অর্জুন। যে ছবিতে ফুলের পাপড়ি দিয়ে লেখা ছিল ‘ওয়েলকাম’। হাতের এই কাজটি করেছিল তার এই ক্ষুদে মেয়ে আরহা। আসলে কাজের জন্য বহুদিন দুবাইতে ছিলেন অভিনেতা। আর বাড়ি ফিরেই মিষ্টি এমন অভ্যর্থনা পেয়েছিলেন মেয়ের থেকে।

প্রসঙ্গত উল্লেখ্য ২০১১ সালে স্নেহা রেড্ডি কে বিয়ে করেন আল্লু অর্জুন, বর্তমানে তাদের দুই সন্তান। ছেলের নাম আয়ান আর মেয়ের নাম আরহা। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই পরিবারের সঙ্গে বিভিন্ন ছবি শেয়ার করতে দেখা যায় অভিনেতাকে। নিজে একজন সুপারস্টার তো বটেই তবে আর কিছুদিনের মধ্যেই বড় পর্দায় অভিষেক হতে চলেছে ছোট মেয়ে আরহারের। বর্তমানে তার সুপারস্টার ছবি পুষ্পা রমরমিয়ে চলছে। এখনও জনপ্রিয়তা এতটুকুও কমেনি। বক্সঅফিসে সুপারহিট ছবি, কোটি কোটি টাকার ব্যবসা করেছে পুষ্পা।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

Back to top button