বাংলা সিরিয়াল

বাড়তি ওজন নিয়ে ক্রমাগত ট্রোল সোশ্যাল মিডিয়ায়! মানসিক অবসাদে ভুগছেন ‘তিতলি’ খ্যাত অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী

স্টার জলসা ‘তিতলি’ ধারাবাহিকটির মাধ্যমে মডেলিংয়ের জগত থেকে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বাঙালি অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী। এরপর ধারাবাহিকের গল্পের কারণে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোষ্টের মাধ্যমে অভিনেত্রী জানান ক্রমাগত সমালোচনা এবং কটাক্ষের সম্মুখীন হতে হতে মানসিক অবসাদে ভুগতে শুরু করেছেন তিনি। পাশাপাশি নিয়মিত প্যানিক অ্যাটাক হচ্ছে তার এ কথাও জানিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত সম্প্রতি মধুপ্রিয়ার অনুগামীরা জানাতে থাকেন অভিনেত্রীর ওজন ক্রমশ বাড়ছে। এদিন পোষ্টের মাধ্যমে মধুপ্রিয়া জানিয়েছেন তিনি ক্রমাগত চেষ্টা করছেন ওজন কমানোর জন্য। তবে কোনো শারীরিক সমস্যার জন্যই হঠাৎ করে তার ওজন বেড়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু নেট দুনিয়ার নাগরিকরা তা মানতে নারাজ। যে কারণে ক্রমাগত ওজন নিয়ে কথা শুনতে হচ্ছে অভিনেত্রীকে।

এদিন মধুপ্রিয়া আরো জানিয়েছেন বর্তমানে রাতে ঘুমের সমস্যাও দেখা দিয়েছে তার। পাশাপাশি মহিলাদের শরীরের গঠন নিয়ে আলোচনা এখনই থামানো উচিত, এমনটাই মনে করেন তিনি। তবে অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার কটাক্ষে পাত্তা না দিয়ে অভিনেত্রীর উচিত নিজের শরীরকে বেশি প্রাধান্য দেওয়া। মধুপ্রিয়া জানিয়েছেন তিনি সুস্থ উপায়ে ওজন কমানোর চেষ্টা করছেন বর্তমানে।

Back to top button