টুইটার ট্রেন্ডিংয়ে ‘বয়কট রাধে’, সলমনের প্রতি রাগ কমছে না সুশান্ত ভক্তদের!

ইদের আগের দিনই মুক্তি পেয়েছে সলমন খানের রাধে। বলিউডি ছবিকে নতুন পথ দেখিয়েছেন ভাইজান, একই দিনে থিয়েটারের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে এই ছবি। কিন্তু ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড’ ভাই ঘিরে বিতর্ক থামছে না।

সমালোচকদের মন জয়ে পুরোপুরি ব্যর্থ পরিচালক প্রভু দেবার এই ছবি। অন্যদিকে সুশান্ত ভক্তদের রোষের মুখেও পড়েছেন পর্দার রাধে।

মুক্তির দিনই দিনভর টুইটার ট্রেন্ডিংয়ে ‘রাধে ফিল্ম কা বহিষ্কার করো’ এবং ‘বয়কট রাধে’-র মতো হ্যাশট্যাগ। সুশান্ত সিং রাজপুত ভক্তরা, অভিনেতার মৃত্যুর পর থেকেই বলিউডকে বয়কটের ডাক তুলেছেন।

সড়ক ২, লক্ষ্মী-র মতো ছবির পর এবার এসএসআর ভক্তদের ব্যাপক রোষের মুখে ভাইজানের ইদ রিলিজ। যদিও এই প্রথম নয়, রাধের ট্রেলার রিলিজের পর থেকেই এই ছবিকে বহিষ্কারের ডাক তুলেছেন নেটিজেনদের একাংশ।

দেখুন টুইটারবাসীদের প্রতিক্রিয়া-

অনেকে আবার ধর্মীয় কারণেও এই ছবি বয়কটের ডাক তুলছেন। ছবির নাম ‘রাধে’ হওয়ায় আপত্তি রয়েছে তাঁদের।

ভারতের যে সব রাজ্যে সিনেমাহল খোলা রয়েছে, সেখানের নির্বাচিত থিয়েটারে এই ছবি মুক্তি পেয়েছে।পাশাপাশি সংযুক্ত আরব আমিরশাহী, অস্ট্রেলিয়ার মতো দেশেও মুক্তি পেয়েছে এই ছবি।

ছবিতে সলমন ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। বয়রটের ডাক যেমন রয়েছে, তেমনই সোশ্যাল মিডিয়ায় সলমন ভক্তরাও পাল্লা দিয়ে প্রচার চালাচ্ছে এই ছবির।

সমালোচকদের কথায়, একান্ত ভাবেই সলমন ভক্তদের জন্যই এই ছবি, ভাইজানের ফ্যান না হলেও ভুলেও রাধে দেখবার পরামর্শ দিচ্ছেন না তাঁরা।