বলিউড

‘আই হেট ক্যাটরিনা’, নামের ক্লাব চালাতেন বরুণ ধাওয়ান এবং অর্জুন কাপুর! একসময় সহ্য করতে পারতেন না তারা ক্যাটরিনা কে? উঠে এলো বলিউডের নোংরা সত্য

অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। অভিনেতা বরুণ ধবন এবং অভিনেতা অর্জুন কাপুর ও অভিনয় দক্ষতায় কিছু কম যায় না। আগাগোড়াই এই দুই অভিনেতার মধ্যে সম্পর্ক খুব ভালো। তবে এই দুই অভিনেত্রী নাকি পছন্দ করতেন না বলিউডের ক্যাটরিনা কাইফকে! কিন্তু কেন? এই গল্প বলিউডের ক্যাটরিনা কাইফ নিজেই বলেছিলেন একসময়।

বহু বছর আগের কথা যখন ক্যাটরিনা কাইফের বয়স মাত্র ১৭। কফি উইথ করণ এ এসে একসময় ক্যাটরিনা নিজেই জানিয়েছিলেন এই কথা। একদিন সালমান খানের সঙ্গে ব্যান্ড স্ট্যান্ডে হাঁটতে বেরিয়ে ছিলেন তারা, তারা অর্থাৎ ক্যাটরিনা কাইফ, সালমান খান, অর্জুন কাপুর এবং বরুণ ধাওয়ান।

কিন্তু এই পর্যন্ত সবকিছুই ঠিকঠাক ছিল। হঠাৎই ক্যাটরিনার নজরে পড়ে বরুণ বারবার তার দিকে তাকাচ্ছে। এ প্রসঙ্গে অভিনেত্রী নিজে জানিয়েছিলেন, “বরুণ বারবার আমার দিকে তাকাচ্ছিল। সাধারণত আমি কাউকে নিয়ে আমি এ ধরনের কথা বলি না। কিন্তু ও সত্যি তাকাচ্ছিল।” এই বিষয়টি এমনকি নজর এড়ায়নি সালমান খানের ও। তিনিও বিষয়টিকে ভালো চোখে দেখেন নি সুতরাং ঝামেলায় পড়তে হয় বরুন কে।

তারপর থেকেই হঠাৎ করেই বরুন ধবনের অপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এমনকি আই হেট ক্যাটরিনা ক্লাব শুরু করেছিলেন তিনি। সেই ক্লাবের সদস্য হিসেবে যোগ দিয়েছিলেন অর্জুন কাপুর। এ প্রসঙ্গে অভিনেত্রীর আরও বক্তব্য,“ওরা আমাকে অকারণে ঘৃণা করত। আমি কিছুই জানি না। আমি তো নিজের মতো হাঁটছিলাম।” এখানেই শেষ নয়, এই প্রসঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের আরো কিছু সংযোজন, “আমি জানি বরুণ কেন এই ক্লাবটা তৈরি করেছিল। কিন্তু অর্জুন কেন যোগ দিয়েছিল জানি না।”

তবে এই ঘটনার বহু বছর কেটে গেছে। বর্তমানে অর্জুন কাপুর বরুন ধাবান এবং ক্যাটরিনা কাইফ তিনজনেই খুব ভালো বন্ধু। অতীতের এই বোকা বোকা ‘আই হেট ক্যাটরিনা’ ক্লাব নিয়ে নানা সময়ে রসিকতা করতেও দেখা যায় তিন বন্ধুকে।

Back to top button