বলিউড

‘নেপোটিসমের চূড়ান্ত’! এক ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন শ্রীদেবী-কন্যা খুশি, শাহরুখ-কন্যা সুহানা এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য

বাইরে থেকে এসে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা বলিউডে নিজেদের নাম প্রতিষ্ঠা করেন, তারা একাধিকবার প্রকাশ্যে এনেছেন তাদের সংগ্রামের কথা এবং জানিয়েছেন কিভাবে ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে উঠে আসা স্টারকিডদের কাছে বারংবার হার মানতে হয় তাদের। কারণ হিসেবে তারা জানিয়েছেন আগে থেকেই বলিউডে জানাশোনা থাকার কারণে শুরুতেই অনেক বেশি এগিয়ে থাকেন জনপ্রিয় বলিউড ব্যক্তিত্বদের ছেলেমেয়েরা।

এবার বোধহয় সেই তত্বটি প্রমাণ করে দিয়ে একসঙ্গে বলিউডে পা রাখতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ এবং প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর কন্যা খুশি কাপুর। জানা গিয়েছে একই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখবেন তারা। তবে এই সিনেমার অন্যান্য চরিত্রে আর কে কে থাকবেন সে ব্যাপারে এখনো মুখ খোলেননি সিনেমার নির্মাতারা।

জানা গিয়েছে ষাটের দশকের গল্প উঠে আসবে এই সিনেমার মাধ্যমে, যেখানে দেখানো হবে জনপ্রিয় কমিক চরিত্র আর্চি এবং তার বন্ধুদের কথা। ইতিমধ্যেই এই খবর শুনে সিনেমাপ্রেমীদের একাংশ খুশি হলেও নেটিজেনদের একটি বড় অংশ বেশ ক্ষুব্ধ এবং এই খবর জানার পরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানাচ্ছেন স্বজনপোষণের কারণে আসল প্রতিভারা এভাবেই হারিয়ে যাচ্ছে বলিউড থেকে।

Back to top button