বাংলা সিরিয়াল

‘বেকার বউ, এবার একটা চাকরি জোগাড় কর’! চাকরি পেয়ে বরকে এবার তাক লাগাবে ‘বৌমা’ সুস্মিতা! ভাইরাল ‘বৌমা একঘর’ এর নতুন ঝলক

একসময় জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী সুস্মিতা দে। তাই তার ধারাবাহিকের সম্প্রচার শেষ হয়ে যাওয়ার পর বেশ দুঃখ পেয়েছিলেন অনুগামীরা। তবে এবার স্টার জলসা চ্যানেলের নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’ এর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

বলাই বাহুল্য এই খবর পেয়ে যারপরনাই খুশি হতে দেখা গিয়েছিল অভিনেত্রীর অনুগামীদের। এবার প্রত্যাশিতভাবেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল এই নতুন ধারাবাহিকের সাম্প্রতিকতম প্রোমোকে। প্রসঙ্গত এই ধারাবাহিকে অভিনেত্রী সুস্মিতা দের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ‘কপালকুণ্ডলা’ খ্যাত অভিনেতা দেবজ্যোতি রায়চৌধুরীকে। এদিনের প্রোমো দেখে নেটিজেনরা বুঝতে পেরেছেন স্বামী এবং শ্বশুরবাড়িকে তাক লাগিয়ে হয়তো খুব শীঘ্রই একটা চাকরি জোগাড় করে ফেলবে ‘বেকার বৌমা’ সুস্মিতা।

পাশাপাশি ইতিমধ্যেই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছেন সাংসারিক ষড়যন্ত্র নয় বরং নির্মল হাসি এবং আনন্দ দেওয়ার জন্যই তারা তৈরি করছেন এই ধারাবাহিকটিকে। এদিন অবশ্য তাদের প্রতিশ্রুতি মতই ধারাবাহিক নতুন প্রোমো দেখে হাসি ফুটেছে দর্শকদের মুখে। তাই এই মুহূর্তে দর্শকদের একটি বড় অংশ মনে করছেন নতুন ধারাবাহিকের মাধ্যমে অভিনেত্রী সুস্মিতা দের আরো বেশি জনপ্রিয়তা পাওয়া এখন শুধু সময়ের অপেক্ষা।

Back to top button