বলিউড

আন্তর্জাতিক সুপার মডেলের সঙ্গে ১ কোটি টাকা খরচ করে পার্টি করছেন সুহানা? সঙ্গে রয়েছেন শানায়া কাপুরও! সেলুলয়েড দুনিয়ায় আত্মপ্রকাশ করার আগেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ভাইরাল শাহরুখ কন্যা

বাবা শাহরুখ খান(Shahrukh Khan), স্বাভাবিকভাবেই বলিউডে আত্মপ্রকাশ করার আগেই তার খ্যাতি ছড়িয়ে পড়েছে চতুর্দিকে। কেতাদূরস্ত জীবন তার। অল্প সময়ের মধ্যেই নেটিজেনদের মধ্যেই বেশ পপুলার সুহানা খান(Suhana Khan)।

সম্প্রতি একটি ছবি বেশ ভাইরাল (Viral Photo)হয়েছে এই তারকা সন্তানের যার সঙ্গে রয়েছেন সঞ্জয় কাপুর কন্যা শানায়া কাপুর(Shanaya Kapoor)। তবে সব থেকে তাক লাগানো জিনিস দুজনেই হাজির হয়েছেন একটি পার্টিতে। যেখানে আবার আমন্ত্রিত আন্তর্জাতিক সুপার মডেল কেন্ডাল জেনার(Kendall Jenner)। ‘কিপিং আপ উইথ কার্দাশিয়ান’ এত তারকার সঙ্গে দুবাইয়ের একটি পার্টিতে ব্যস্ত তারা। সেখানে এই ছবি তুলেছেন সুহানা এবং শানায়া। আর সেই ছবি সমাজ মাধ্যমে আসতেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল।

দুবাইয়ে পাম জুমেরায় এক বিলাস বহুল হোটেলে আয়োজন করা হয়েছিল সেই পার্টি। যেখানে ধোয়া গোলাপি রঙের পোশাকে দেখা দিয়েছে সুহানা খানকে। অন্যদিকে শানায়ার পরনে ছিল গাঢ় উজ্জ্বল লাল রঙের পোশাক। কেন্ডেল জেনার পড়েছিলেন গাঢ় সবুজ রঙের একটি পোশাক সঙ্গে হাতে কালো গ্লাবস।

কেন্ডালের সঙ্গে শুধু ছবি তুলেছেন এমনটা নয়। সুহানার সঙ্গেও একাধিক পোজে ছবি তুলেছেন শানায়া। প্রসঙ্গত চলতি বছরে বলিউডে(Bollywood) ডেভিউ করতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা। জোয়া আক্তার পরিচালিত উনিশ শতকের বিখ্যাত কার্টুন সিরিজ ‘দি আর্চিজ’ ছবির মধ্যে দিয়ে পা রাখতে চলেছেন ওটিটি প্লাটফর্মে। আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্ম নেটফিক্সে মুক্তি পেতে চলেছে এই ছবি। অন্যদিকে করণ জোহার প্রযোজিত ‘বেধড়াক’ মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করার কথা শানায়া কাপুরের। তবে আপাতত সেই ছবির কোন উচ্চবাচ্চা নেই বলিপাড়ায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh