বাংলা সিরিয়াল

বউকে অপমানিত হতে দেখতেই ফোস্কা পড়লো সৃজনের গায়ে! রাগ সামলাতে না পেরে এক ঘুষিতে নাক পাঠিয়ে দেয় বৈভবের, আনন্দে লাফিয়ে উঠলো দর্শক

জি বাংলায়(Zee Bangla) যে কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তাদের মধ্যে অন্যতম ‘নিম ফুলের মধু(Nim Phuler Modu)’। সাংসারিক কুটকচালী দেখানো হলেও এই গল্পে রয়েছে নতুনত্ব। বিশেষ করে শাশুড়ি বৌমার ঠোকাঠুকি দেখে প্রথম প্রথম দর্শকরা বিরক্তি প্রকাশ করলেও এটাই এই ধারাবাহিকের মূল ইউএসপি।

সময়ের সঙ্গে যতই গল্প এগিয়ে যাচ্ছে মত বদলাচ্ছে দর্শকদের। কারণ প্রথমত এই ধারাবাহিকে একেবারে বাস্তব ঘটনা ফুটিয়ে তোলা হচ্ছে। যার সঙ্গে দর্শকেরা খুব সহজেই নিজেদের মেলাতে পারছেন।

আধুনিকতার মোড়কের সুন্দর স্বচ্ছ চিন্তাভাবনার মেয়ে পর্না যেভাবে দত্ত বাড়ির পুরনো ধ্যান-ধারণা ভাঙছে একটু একটু করে তাতে বেশ খুশি দর্শক। প্রসঙ্গত পর্না চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী পল্লবী শর্মা(Pallavi Sharma)। এবং তার স্বামী সৃজনের ভূমিকায় দেখা যাচ্ছে রুবেল দাসকে(Rubel Das)।

গতকাল এই ধারাবাহিকে দেখা গিয়েছে পর্নার বস বৈভব ইচ্ছাকৃত পর্নাকে এমন এক জায়গায় পাঠিয়েছে যেখানে ভীষণ ঝামেলা লেগেই থাকে। অন্যদিকে বউয়ের বিপদের কথা আন্দাজ করে সৃজন অভিমান ভুলে ছুটে গিয়েছে তাকে বাঁচাতে। কিন্তু সাংবাদিকতার প্রথম অ্যাসাইনমেন্টে এসে চরম বিপদের মধ্যে পড়েও ঠান্ডা মাথায় নিজের কাজ করে গিয়েছে পর্না।

এই বিষয়টা মোটেই ভালোভাবে মেনে নিতে পারেনি তার বস। এমনকি সবার সামনে মাঝ রাস্তায় তাকে ঘোড়া ডিঙিয়ে নিয়ে ঘাস খাওয়ার কথা বলে অপমান করতেই বেশ রেগে যায় সৃজন। প্রথমে তাকে চুপ করতে বললে এই কথা কাটাকাটি পৌঁছায় হাতাহাতিতে। বৈভব সৃজনকে ধাক্কা দিলে। সৃজন ঘুরিয়ে এক ঘুষি মারে তার নাকে। এবং সঙ্গে সঙ্গে তা ফেটে যায়।


Back to top button

Ad Blocker Detected!

Refresh