বলিউড

সিদ্ধার্থের কথা উঠতেই ক্যামেরার সামনে কেঁদে ফেললেন প্রেমিকা শেহনাজ গিল! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সেপ্টেম্বর মাসের শুরুর দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন সিদ্ধর্থ শুক্লা। অভিনেতার মৃত্যুর পর তার মা এবং সবথেকে কাছের বন্ধু শেহনাজ গিল ভেঙে পড়েছিলেন ভীষণভাবে। এখনো তার কথা উঠলেই চোখ ভিজে তাদের। সম্প্রতি ছবির প্রমোশনে এসে সিদ্ধার্থ শুক্লার কথা উঠতেই ক্যামেরার সামনে কেঁদে ফেলেন শেহনাজ। সেই ভিডিও গোটা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

কয়েকদিন আগেই শেহনাজের একটি ভিডিও সং ‘তু এঁহি হ্যায়’ রিলিজ করেছে। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সমস্ত মানুষের মধ্যে। এই ভিডিও সংটি সিদ্ধার্থ শুক্লার স্মৃতিতে তৈরি করা হয়েছে। ভিডিওটিতে অভিনেত্রী তার জীবনে সিদ্ধার্থের অনুপস্থিতির কথা বুঝিয়েছেন। তার জীবনটা কতটা ফাঁকা হয়ে গিয়েছে এই ভিডিওর মধ্যে দিয়ে সেটাই বুঝিয়েছেন তিনি।

সম্প্রতি গোটা নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে শেহনাজ গিলকে ক্যামেরার সামনেই কাঁদতে দেখা গিয়েছে। ‘হসলা রাখ’ ছবির প্রমোশনে গিয়েই এমন ঘটনা ঘটেছে। সাংবাদিকরা মূলত তাকে ‘হসলা রাখ’ ও ‘বিগ বস’ সংক্রান্ত প্রশ্ন করছিলেন। ‘বিগ বস’ নিয়ে কথা বলতে গিয়ে তিনি জানান তিনি বিগ বসের সেটে রানী ছিলেন। রাজা অন্য কেউ ছিলেন। তবে সেই সময় তাকে কাঁদতে দেখা না গেলেও পরে তিনি নিজেকে আর সামলে রাখতে না পেরে ক্যামেরার সামনে কেঁদে ফেলেন। আর সেই ভিডিওই নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে কাঁদতে থাকা শেহনাজকে সম্ভবত সান্তনা দিচ্ছিলেন দিলজিৎ দোসাঞ্জ। তাকে অবশ্য ফ্রেমে দেখা যায়নি। এই ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীর পরনে ছিল কালোর উপর সাদা ববি প্রিন্টের একটি ফুলহাতা ড্রেস। সিদ্ধার্থ ও শাহনাজের আগেকার যেকোন ভিডিও থেকে থেকেই ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে। তার চলে যাওয়া এখনও অনেকেই মেনে নিতে পারেননি। নেটিজেনদের পাশাপাশি শেহনাজও এখনো পুরোপুরি মানতে পারেননি অভিনেতার অনুপস্থিতি। যার প্রমাণ এই ভিডিও।

Back to top button