বলিউড

রোজ দাঁত মাজেন না রানি মুখোপাধ্যায়! বিস্ফোরক স্বীকারোক্তি নায়িকার, তুমুল ভাইরাল ভিডিও

বলিউডের অন্যতম জনপ্রিয় মিষ্টি হাসির নায়িকা হলেন রানি মুখার্জি। শুরুর দিন থেকেই দর্শকদের একের পর এক হিট সিনেমা দিয়ে গেছেন তিনি। জন্ম সুত্রে বাঙালি হলেও বলিউডে রাজ করেছেন এই নায়িকা। তবে অভিনেত্রীর স্মৃতিশক্তি নাকি খুব দুর্বল। যার জন্য মাঝে মধ্যে তিনি সকালে উঠে ব্রাশ করতেও ভুলে যান। এই কথা অভিনেত্রী কাপিল শর্মার শোতে নিজে মুখেই জানালেন।

আগামী ১৯শে নভেম্বর রানি মুখার্জি ও সাইফ আলি খান অভিনীত ‘বান্টি অর বাবলি ২’ মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। সম্প্রতি সেই ছবির প্রমোসান করতেই তারা এসেছিলেন এই রানি ও সাইফ। এই শোতে এসেই এমন কথা জানিয়েছেন অভিনেত্রী। কাপিল শর্মার শোতে এসে রানি মুখার্জি জানালেন, তার স্মৃতিশক্তি খুবই দুর্বল। এমনকি তিনি রোজ ব্রাশ করেছেন কিনা সেটাও ভুলে যান। মাঝে মধ্যে তিনি নাকি দিনে দু থেকে তিনবার ব্রাশ করে ফেলেন।

আব্র এমনও নাকি দিন যায় তিনি ব্রাশ করতেই ভুলে যান। এই কথা শুনে পাশে বসে থাকা সাইফ আলি খান জিজ্ঞাসা করেন রানিকে তিনি এদিন আসার সময় ব্রাশ করে এসেছেন কিনা? এর উত্তরে তিনি জানান, অভিনেতার কাছাকাছি আসবেন বলে তিনি মনে করে ব্রাশ করে এসেছেন। এই নিয়ে বেশ কিছুক্ষণ হাসি মজা চলতে থাকে এই মঞ্চে।

সম্প্রতি কাপিল শর্মা শোতে রানি ও সাইফের এই মজার কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অভিনেত্রীর অনুরাগীরাও এই ভিডিও দেখে বেশ মজা পেয়েছেন। আগে ‘বান্টি অর বাবলি’তে রানি মুখার্জির পাশাপাশি পর্দায় দেখা গিয়েছিল অভিষেক বচ্চনকে। তবে ‘বান্টি অর বাবলি ২’তে তাদের একসাথে দেখতে না পাওয়ার কারণ হয়তো অনেকেই আন্দাজ করতে পেরেছেন। বান্টি অর বাবলির পর রানি ও অভিষেকের মধ্যে একটা প্রেমের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। পরে অবশ্য সেই জল্পনা পূর্ণতা পায়নি। এরপর থেকেই তাদের মধ্যে কথা বন্ধ হোয়ে যায়। তারপর থেকে এই অভিনেতা অভিনেত্রীকে একই পর্দায় দেখা যায়নি। তবে বর্তমানে তারা দুজনেই অন্য দুই জীবন সঙ্গীর সাথে সুখি বিবাহিত জীবন কাটাচ্ছে। এই মুহূর্তে অভিনেত্রীর অনুরাগীরা আসন্ন এই ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন।

Back to top button