বলিউড

গান্ধীজী কে উদ্দেশ্য করে গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের প্রশ্নের মুখোমুখি হতে হল সারেগামাপা খ্যাত স্নিগ্ধজিৎ চক্রবর্তীকে, ক্ষমাও চাইতে বাধ্য হলেন স্নিগ্ধজিৎ

হিন্দি রিয়েলিটি-শো গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় হলেও জি টিভি সারেগামাপা। শো শুরুর কয়েক দিনের মাথাতেই জনপ্রিয়তা পেয়েছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রতিভারা এখানে নিজেদের সুরের জাদুতে দর্শক। এবং বিচারকদের মাতিয়ে রেখেছেন সেই সমস্ত প্রতিযোগিতার মধ্যে অন্যতম একজন হলেন স্নিগ্ধজিৎ চক্রবর্তী। বাংলার ছেলে স্নিগ্ধজিৎ এর আগেও বিভিন্ন রিয়্যালিটি শোতে নিজের গানের জাদুতে সকলকে মাতিয়ে রেখেছিল।

এখানেও তার অন্যথা হয়নি, বিচারক এবং দর্শকের মন খুব সহজেই জয় করে নিয়েছেন স্নিগ্ধজিৎ। গত সপ্তাহ তে সারেগামার মঞ্চের বিশেষ প্রদর্শনী ছিল প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আমাদের দেশের বীর সেনাদের স্মরণে গান গাইতে হবে প্রতিযোগীদের। আর ওই দিনই মঞ্চে গান্ধীজীর উদ্দেশ্যে তার স্মরণে স্নিগ্ধজিৎ তার সহ-প্রতিযোগী শরদ শর্মার সঙ্গে একটি গান করে।

বিশেষ এই পর্বতে স্নিগ্ধজিৎ রা প্রথমে বৈষ্ণব জন তো গানটি সকলকে গেয়ে শোনান। এই গান গান্ধীজীর দৈনিক প্রার্থনার অন্তর্ভুক্ত ছিল। এরপর তারা সুপারহিট হিন্দি সিনেমা ‘লাগে রাহো মুন্না ভাই’ এর বিখ্যাত গান ‘বন্দে মে থা দম বন্দেমাতরম’ গায়। তাদের দুজনের গানের সুরে দর্শক এবং বিচারকরা মুগ্ধ হয়ে যায়। পরে স্নিগ্ধজিৎ এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। আসলে স্নিগ্ধজিৎ গানের ভিডিওটি ২৩শে জানুয়ারি অর্থাৎ নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্ম দিনের দিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। কিন্তু স্নিগ্ধজিৎ তার গানটি গান্ধীজিকে উদ্দেশ্য করে গেয়েছিল। তার জন্য তাকে নেটিজেনদের প্রশ্নের মুখোমুখি পড়তে হয় যার কারণে তিনি অত্যন্ত দুঃখের সঙ্গে ক্ষমা চেয়ে নিয়েছেন সকলের কাছে।

পাশাপাশি স্নিগ্ধজিৎ জানিয়েছে যে আসলে ওই বিশেষ পর্বটি প্রজাতন্ত্র দিবস উপলক্ষে করা হয়েছিল। সকলেই বিভিন্ন বীর সেনাদের স্মরণ করেই এক একটি গান তুলে ধরেন। অনেকেই ওই ভিডিওতে স্নিগ্ধজিৎ এর গানের প্রশংসা করেছে তাকে বাহবা জানিয়েছেন।

Back to top button