বাংলা সিরিয়াল

কাঁধ খোলা কালো ড্রেসে ক্যামেরার সামনে অঙ্গভঙ্গি করে ভাইরাল শ্রুতি দাস! আরো একবার নিজের রিল ভিডিও জন্য নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হলো ছোটপর্দার অভিনেত্রী শ্রুতি দাস কে

শ্রুতি দাস, একনামে তাকে এখন বাংলার সকল মানুষেরা চেনেন। টেলিভিশনে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রুতি। জি বাংলার হাত ধরে অভিনয় জীবন শুরু করেন এবং বর্তমানে একের পর এক ধারাবাহিক এর মাধ্যমে দর্শকের মন জয় করেছেন তিনি।

তার শেষ ধারাবাহিক দেশের মাটির হাত ধরে তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন। গতবছর দেশের মাটি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর বেশ কিছুদিন বিরতি নিয়েছেন অভিনেত্রী টেলিভিশনের পর্দা থেকে। তবে সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যেই তার বিভিন্ন ছবি এবং রিল ভিডিও দর্শকের মাঝে ছড়িয়ে পড়ে।

টেলিভিশনের অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রুতি। তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তার গায়ের রং থেকে শুরু করে তার জীবনসঙ্গীর সবকিছু নিয়ে সমালোচনা তৈরি হতে থাকে মাঝেমধ্যেই। মাঝেমধ্যেই তার কিছু কর্মকাণ্ডের জন্য তিনি ট্রোল হতে থাকেন। যদিও সমস্ত সমালোচনার যোগ্য জবাব বহুবার দিয়েছেন শ্রুতি। কোনো সমালোচনা তিনি কান দিতে নারাজ তা স্পষ্ট জানিয়েছেন বারবার। সম্প্রতি আরও একবার নিজের রিল ভিডিওর জন্য ভাইরাল হলেন অভিনেত্রী।

ভাইরাল ভিডিও টিতে অভিনেত্রীকে কালো রংয়ের অফ শোল্ডার একটি ড্রেস পরে দেখা গিয়েছে এবং গলার তিনি একটি সোনার লকেট যুক্ত নেকলেস পরে রয়েছেন যেখানে তার নাম লেখা ছিল। বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে তিনি দর্শকদের নজর কেড়েছেন ভিডিওতে। ওই ভিডিওর মাধ্যমে কমেন্ট বক্সে সকলে তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন। আবার একাংশ নেটিজেন তাকে কটাক্ষ করতেও ছাড়েনি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button