বলিউড

বিগ বস হাউজে কান্নায় ভেঙে পড়লেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি! ঘরে কেও সহ্য করতে পারছে না রাজ কুন্দ্রার শ্যালিকা কে

হঠাৎই কান্নায় ভেঙে পড়লেন শিল্পা শেট্টির বোন শামিতা শেট্টি। সম্প্রতি বিগ বসের ১৫ তম সিজেন সম্প্রচারিত হচ্ছে। তার মধ্যে শুরু হয়ে গেছে প্রতিযোগিতায় একের পর এক কন্ট্রোভার্সি। তবে এবারে অভিনেত্রীর বোন খেলতে গিয়ে বারে বারে কেঁদে ফেললেন।

কিন্তু এর কারণটা কি! কখনো ডিম ছড়া আবার কখনো জল ছোঁড়ার মতো ব্যবহার অনেক নিয়মিত দর্শকই মেনে নিতে পারেননি। অনেকেই তাকে আশ্বাস দিয়েছেন আবার অনেকেই তাকে সিনক্রিয়েট করছে বলে দাগিয়েও দিয়েছেন।

বিগ বস ও টি টি তে অভিনেত্রীর বোনকে স্ট্যাচু হয়ে দাঁড়াতে বলা হয়েছিল। অন্যান্য প্রতিযোগী সব সময় চেষ্টা করছিল অভিনেত্রীর বোনের কিভাবে স্ট্যাচু দশা ভাঙানো যায়। তাকে লক্ষ্যভ্রষ্ট করতে চলছিল কখনো জল ছাড়া কখনো ডিম ছোড়ার মত কাজ।

প্রতিযোগী মুসকান সেই শামিতাকে লক্ষ্যভ্রষ্ট করতে শিল্পা শেট্টির বোনের মাথায় এক বালতি জল ঢেলে দেন। এখানেই শেষ নয় অন্য প্রতিযোগী প্রতীক সহজপাল তাকে লক্ষ্য করে মাথায় ডিম ছুড়ে মারেন। এই ঘটনাটি বেজায় চটে যান অভিনেত্রীর বোন। পরে যদিও রাকেট বাপ্টের আশ্বাসে তিনি শান্ত হোন।

কিছু কিছু দর্শকদের মতে শিল্পা হয়তো নিজে লাইমলাইটে আসতে চান কেননা পুরনো প্রতিযোগী হওয়ার দরুন বিগবসের গেমপ্ল্যান সম্পর্কে তার সঠিক ধারণা থাকা একান্ত কাম্য। তবে এ কথা ঠিক যে দ্বিতীয়বার প্রতিযোগী হিসেবে শিল্পা শেট্টির বোন বিগ বস হাউসে এলেন। বিগ বসের যখন সিজন ৩ চলছিল তখন প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন শিল্পা শেট্টি তবে নিজের বিয়ের কারণে তড়িঘড়ি বিগ বস ছেড়ে চলে গিয়েছিলেন তিনি।

সম্প্রতি শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি কেসে হাজতবাসে রয়েছেন। অশ্লীল ছবি প্রকাশ এবং অশ্লীল অ্যাপ ব্যবহারের জন্য তাকে গ্রেফতার করা হয়েছে। মুম্বাই পুলিশ গবেষণা করতে গিয়ে একের পর এক নতুন তথ্য বার করেছেন। শিল্পা শেট্টি এ বিষয়ে বলেছেন তিনি কিছুই জানতেন না। এমনকি বয়ান রেকর্ড করার সময় শিল্পা ও রাজের মধ্যে তুমুল কথা কাটাকাটি হয়।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

Back to top button