বলিউড

প্রেমিকার সাফল্য আর দেখা হল না সিদ্ধার্থের! অভিনেতার অনুপস্থিতিতেই শেহনাজ গিলের নতুন সিনেমার পোস্টার মুক্তি পেল

শেহনাজ গিল দিলজিৎ সাঞ্ঝের বিপরীতে ‘হসলা রাখ’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। সম্প্রতি সেই ছবির পোস্টার সামনে এলো সকলের। যা বেশ নজর কেড়েছে দর্শকদের। চলতি বছরের সেপ্টেম্বর মাসের শুরুর দিকে, ২-রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ শুক্লা।

তার মৃত্যু এখনো পর্যন্ত মেনে নিতে পারছেন না অনেকেই। বিশেষ করে তার বন্ধু শেহনাজ গিল ও মা রীতা শুক্লা। অভিনেতার মৃত্যুর পর এখনো পর্যন্ত স্বাভাবিক জীবন-যাপনে ফিরতে পারেননি অভিনেত্রী। সিদ্ধার্থ শুক্লার মাও চিন্তিত তাকে নিয়ে।

অভিনেতার মা রীতা শুক্লা জানিয়েছেন তিনি কখনোই চান না তার ছেলের জন্য অন্য একজন নিজের জীবন নষ্ট করে ফেলুক। তিনি চান খুব শিগগিরই সে শোক কাটিয়ে উঠুক এবং শুটিং শুরু করুক। সিদ্ধার্থের মায়ের বক্তব্য হল শুটিংয়ের কাজ শুরু করতে পারলেই তার মন অনেকটাই ঠিক হতে পারে। এবার তিনি নিজে দেখাশোনা করছেন শেহনাজের। তিনি শেহনাজকে ঠিক করার জন্য নিজেই তার দায়িত্ব নিলেন যাতে সে যত তাড়াতাড়ি সম্ভব শুটিং ফ্লোরে ফিরতে পারে।

গত ১৫- সেপ্টেম্বর ছবির প্রমোশনাল গানের শুটিং করার কথা ছিল অভিনেত্রীর। নিজের শারীরিক ও মানসিক অসুস্থতার জন্য তিনি শুটিং করতে পারেননি। শোনা গেছে, এই প্রমোশনাল গানের ভিডিও শুটিং করার নতুন দিন খুব শীঘ্রই ঠিক করা হবে। আশা করা হচ্ছে সেই শুটিংয়ে পাওয়া যাবে শেহনাজকেও। কারণ শেহনাজ গিল ‘হসলা রাখ’ ছবির অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ।

সম্প্রতি ‘হসলা রাখ’ ছবির পোস্টারে অভিনেতা-অভিনেত্রীদের ফার্স্ট লুক সামনে এসেছে নেটিজেনদের। এই পোস্টারে দেখা যাচ্ছে দিলজিৎ সাঞ্ঝ মাঝে এবং তার দুপাশে দুই নায়িকা শেহনাজ গিল ও সোনাম বাজওয়া দাঁড়িয়ে আছেন। দিলজিৎ-এর হাতে রয়েছে একটি খেলনা পুতুল ও তার মুখে রয়েছে একটি ফিডিং বোতল। শেহনাজের দুই হাতে রয়েছে খেলনা ও তোয়ালে। সোনামের হাতে রয়েছে বেবি ফুড ও খেলনা। এই পোস্টার সামনে আসা মাত্রই বেশ শোরগোল পড়েছে দর্শকদের মাঝে।

 

View this post on Instagram

 

A post shared by shehnaaz Gill (@shehnazzgilll_)

Back to top button