বলিউড

‘বাবার বুদ্ধি, মায়ের রূপ পেয়েছে আরিয়ান’, আরিয়ানকে নিয়ে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির পুরনো পোস্ট ভাইরাল

বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের আবেদনের শুনানি বুধবার মুম্বাইয়ের হাইকোর্টে। মুম্বাইয়ের উপকূলে একটি ক্রুজ জাহাজে মাদকদ্রব্যের আবক্ষ ছোড়ার পর স্টার-কিডকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো গ্রেপ্তার করেছিল। এই মামলায় আরিয়ান এবং আরও সাতজনকে গ্রেফতার করেছে এনসিবি। তার শুনানির মধ্যে, এসআরকে-এর ম্যানেজার পূজা দাদলানির একটি পুরানো পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পোস্টে ম্যানেজারকে আরিয়ানের বুদ্ধিমত্তার প্রশংসা করতে দেখা যায়।

থ্রোব্যাক ছবিটি ১৩ই নভেম্বর, ২০১৯-এ তার জন্মদিনের। তিনি আরিয়ানের সাথে একটি সেলফি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, “সে তার বাবার বুদ্ধিমত্তা, মায়ের কমনীয়তা এবং তার নিজস্ব রসবোধ রয়েছে। একটি সংবেদনশীল ছেলে তার হৃদয় সঠিক জায়গায়। এখানে সবচেয়ে বড় বাচ্চা – আরিয়ান -কে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি!

পূজা দাদলানি ২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার ছিলেন এবং পুরো পরিবারের সাথে তার একটি দুর্দান্ত বন্ধন রয়েছে বলে জানা যায়। আরিয়ানের জামিনের আবেদন খারিজ হওয়ার পর তাকে ভেঙে পড়তে দেখা যাওয়ার পর ৮ই অক্টোবর তিনি শিরোনাম হন। দাদলানি কারাগারে আরিয়ানের সাথে দেখা করতেও গিয়েছিলেন এবং তিনি নিজেই আইনজীবীর সঙ্গে আরিয়ানের মামলা নিয়ে কথাবার্তা বলছেন। এদিকে আরিয়ানের জামিন আবেদনের শুনানি বুধবার পর্যন্ত নিয়ে যাওয়া হয়েছে।

Back to top button