টলিউড

শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে আবারও পুরনো লুকে ফিরলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, অফ শোল্ডার গাউনে হটলুকে সোশ্যাল মিডিয়াতে উষ্ণতা ছড়ালো শুভশ্রী, ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলো শুভশ্রী গাঙ্গুলী। এই অভিনেত্রী সবসময়ই তার অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন। নিজেকে খুবই ভালোবাসেন অভিনেত্রী তাইতো সবসময় নিজেকে ভালো রাখতে মনের মতন কাজ খুঁজে নেন। এখন আবার তার খুশির কারণ হিসেবে তার জীবনে ইউভান রয়েছে, ছেলেকে নিয়ে দিব্যি রয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই স্বামী সন্তান নিয়ে মালদ্বীপ ভ্রমণ সেরে এলেন।

সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী, মাঝে মধ্যেই তাকে বিভিন্ন ছবি পোস্ট করতে। ইউভানের বিভিন্ন মুহূর্ত মাঝে মধ্যে তুলে ধরেন। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন, যেখানে অভিনেত্রীকে একটি ওয়েস্টার্ন ড্রেসে দেখা যাচ্ছে। ড্রেসটি পড়ে অভিনেত্রীকে দারুণ হট এবং সুন্দরী লাগছে।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেই রীতিমত ভাইরাল হয়ে পড়েছে এর মাধ্যমে নিজের শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে ফেলেছেন মুখ বন্ধ করার জন্য তার এই পরিশ্রম করা দরকার ছিল এবং বর্তমানে তিনি অনেকটাই মেচ ছড়িয়ে আগের রূপ ফিরে এসেছে। বর্তমান ছবিতে শুভশ্রীকে একেবারে মেদহীন পুরনো শুভশ্রীর মতো দেখতে লাগছে।

ইতিমধ্যে ম্যাগাজিনেও অভিনেত্রীর ছবি বেরিয়েছে। যা তিনি নিজেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। বর্তমানে তিনি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের একজন অন্যতম বিচারক। এর পাশাপাশি তিনি একজন মা, একজন গৃহিণী। সব মিলিয়ে একেবারে দশভূজা হয়ে উঠেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

Back to top button