বলিউড

নায়িকা বদল করে দিলেন কিং খান! নয়নতারার বদলে কিং খানের ‘লায়ন’ ছবিতে বিপরীতে দেখা যেতে চলেছে সমান্থাকে

চলতি মাসেই বলিউডের কিং খানের ছেলে আরিয়ান খানকে মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছে। এদিকে তার সমস্ত অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে আবার অভিনেতাকে বড় পর্দায় দেখা যাবে! প্রায় আড়াই বছর বড় পর্দায় দেখা যায়নি শাহরুখ খানকে। তবে সম্প্রতি ছেলে আরিয়ানের হাজতবাস হওয়ায় সমস্ত শুটিংয়ের ডেট এবং বিদেশযাত্রা বাতিল করেছেন কিং খান। আর সেই কারণেই শাহরুখ খানের সিনেমার নায়িকা বদল হল।

অনেকের মতে, শাহরুখ খানের অভিনয় জীবনের দ্বিতীয় ইনিংস শুরু হতে চলেছে। কদিন আগেই এই অভিনেতা স্পাই থ্রিলারের উপর ভিত্তি করে একটি সিনেমার শুটিং করছিলেন। দক্ষিনের পরিচালক অ্যাটলির পরিচালিত ছবি ‘লায়ন’-এর শুট শুরু করেছেন। তবে বর্তমানে সমস্ত ছবির শুটিং বন্ধ রয়েছে। ‘লায়ন’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছিলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। তবে তাকে তার বিপরীতে আর দেখা যাবে না বলে জানা গিয়েছে।

জানা গেছে নয়নতারা ‘লায়ন’ ছবির জন্য নির্দিষ্ট কয়েকটি তারিখ রেখেছিলেন অক্টোবর-নভেম্বর মাসে। তারপরে তার আরো অনেক কাজ রয়েছে। বর্তমানে শাহরুখ খানের ছেলের জেল হেফাজত হয়ে যাওয়ায় তিনি সমস্ত শুটিংয়ের ডেট বাতিল করে দিয়েছেন। জানা গেছে, তার অন্যান্য কাজ থাকার দরুন তিনি সম্প্রতি এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। তার পরিবর্তে এই ছবিতে দেখা মিলবে সামান্থা-রুথ-প্রভুর। তবে এই নিয়ে ছবির পরিচালক কিংবা অভিনেত্রী কেউই মুখ খোলেননি। এরপরে কবে আবার শুটিং শুরু হবে তা এখনো পর্যন্ত জানা যায়নি।

Back to top button