টলিউড

কেরিয়ারের শুরুতেই এক ব্যক্তির লালসার শিকার হতে হতে বেঁচে গিয়েছেন অভিনেত্রী, কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন সোহিনী

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোহিনী সরকার। তিনি নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেন বারবার। ছোটপর্দার হাত ধরেই অভিনয় জীবনে পা রেখেছিলেন এই অভিনেত্রী। তবে কেরিয়ারের শুরুটা খুব একটা সুখকর হয়নি অভিনেত্রীর জন্য। এক ব্যক্তির লালসার শিকার হতে হতে বেঁচে গিয়েছিলেন তিনি। এবার সেই কথাই এক সাক্ষাৎকারে নিজের মুখে বললেন সোহিনী।

একটি নামী সংবাদপত্রের সাক্ষাৎকারে অভিনেত্রী জানান শুরুর দিকে তিনি ধারাবাহিকের হাত ধরে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন। তিনি নাম না করেই বলেন, সেই সময় একটি বাজে লোকের নজর পড়েছিল তার দিকে। তাকে তার কাজের জন্য শুটিং সেটে ক্রমাগত বকাবকি করতেন তিনি। কিন্তু তারপরই মেকআপ রুমে এসে তিনি অভিনেত্রীর সাথে অন্তরঙ্গ হতে চাইতেন। অভিনেত্রী কখনোই তাকে তার কাছে ঘেঁষতে দেননি।

এই ঘটনাটি যখন ঘটেছিল অভিনেত্রী তখন খুব সম্ভবত ক্লাস ইলেভেন কিংবা টুয়েলভের ছাত্রী ছিলেন। ওই লোকটি তার আশেপাশে এলেই তার অস্বস্তি বোধ হতো। সেই সময় তার পাশে এসে দাঁড়িয়েছিলেন শুটিং সেটের অনেকেই। বর্তমানে তিনি প্রতিষ্ঠিত হয়েছেন কিন্তু আজও এই স্মৃতি তাকে তাড়িয়ে বেড়ায় মাঝে মাঝেই। সম্প্রতি সেই কথাই সাক্ষাৎকারের বললেন অভিনেত্রী সোহিনী সরকার।

‘ফড়িং’ ছবিতে অভিনয় করার পরেই দর্শক মহলে ধীরে ধীরে পরিচিতি পেতে শুরু করেন তিনি। স্টার জলসার পর্দায় ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে অভিনয় করার পর থেকেই দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক কাজের সুযোগ এসে গেছে তার কাছে। বর্তমানে তিনি একাধিক জনপ্রিয় বাংলা সিনেমা, ধারাবাহিকে কাজ করে ফেলেছেন। এছাড়াও ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেছেন তিনি। তবে এতকিছুর মধ্যেও অভিনেত্রীকে মাঝে মাঝে পুরনো সেই সব স্মৃতি নাড়া দিয়ে চলে যায়। তবে অভিনেত্রী শেষে এও জানান, যারা তাকে সারাজীবনের জন্য এমন খারাপ স্মৃতি দিয়ে গেছে তারা যোগ্যতার অভাবে আজ ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে গেছে।

অভিনেত্রীর সোহিনী সরকার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই কিছু লোকাননি। বর্তমানে অভিনেত্রী রনজয় বিষ্ণুর সঙ্গে প্রেমঘটিত সম্পর্কে আবদ্ধ রয়েছেন। বিভিন্ন জায়গায় এবং নানা ধরনের ফটোশুটে একসাথে দেখা মেলে এই জুটির। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীরা তাদের এই জুটি পছন্দ করেন বেশ। তবে অভিনেত্রী অভিনয় ছাড়াও রান্না করতে পছন্দ করেন। তিনি তার অবসর সময়ে মাঝে মাঝেই রান্নাবান্না করে সময় কাটান।

Back to top button