বলিউড

কোনও সাপে কামড়ায় নি সলমনকে! ভাইজানকে সাপে কাটেনি বিগ বসের ঘরে জানালেন ধর্মেন্দ্র ও ভারতী সিং, শুনেই অবাক সকলে

গত বছরের শেষের দিকে ভাইজানের জন্মদিনের আগে তার প্রিয় ফার্ম হাউজে তার হাতে সাপে কামড়েছিল। এরপরে তিনি প্রাথমিক চিকিৎসার পর সুস্থ হয়ে ওঠেন। তারপরে জন্মদিনের পার্টি ও নিউ ইয়ার পার্টি করেন নিজের প্রিয় ঐ ফার্ম হাউজেই। উপস্থিত ছিলেন তার ঘনিষ্ঠ মহলের কয়েকজন মানুষ ও পরিবারের সদস্যরা। তবে সম্প্রতি বিগ বসের ঘরে কমেডি কুইন ভারতী সিং ও বলিউডের অন্যতম কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র সকলের সামনে জানিয়েছেন সেদিন ফার্ম হাউজে ভাইজানকে সাপে কামড়ায়নি। তারা সকলের সামনে ভাইজানকে নিয়ে এমন কথা কেন বললেন? জানুন।

সম্প্রতি ‘বিগ বস ১৫’র ঘরে আসবেন ধর্মেন্দ্র ও ভারতী সিং। আর তারই একটি প্রোমো কালার্স টিভির অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে নেটমাধ্যমের পাতায়, এই মুহূর্তে ভাইরাল সমস্ত নেটনাগরিকদের মধ্যে এবং বিগ বস অনুরাগীদের মধ্যে। সেখানেই বলিউডের কমেডি কুইন ভারতী সিং ও কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র সকলের সামনে জানিয়েছেন সেদিন ফার্ম হাউজে সালমান খানের হাতে সাপে কামড়ায়নি। যে কথা শুনে রীতিমতো হেসে ফেলেন সকলে।

এদিন সকলের সামনে ভারতী সিংকে বলতে শোনা যাবে, কয়েকদিন আগেই সালমান খানের জন্মদিন ছিল সেদিন তিনি কেক কেটেছেন, তার আগে তাকে সাপেও কেটেছে। এই কথার রেশ ধরেই ধর্মেন্দ্র বলবেন, তিনি নিশ্চিত সালমান খানের হাতে কোন সর্পিনীই কামড়েছে। এরপরই ভারতী সিং বলে ওঠেন সেটা সর্পিনী ছিল না সেটা নাগিন ছিল। কারণ কয়েক দিনের মধ্যেই কালার্স টিভির পর্দায় শুরু হতে চলেছে নাগিন ধারাবাহিক। আর সেই জন্যই কালার্স কর্তৃপক্ষ ভাইজানের বাড়িতে নাগিনকে পাঠিয়ে দিয়েছিল। ভারতী সিং ভাইজানকে পরামর্শ দেবেন, এরপরে সেই সাপ বা নাগিনকে দেখতে পেলে তিনি যেন তোয়ালেতে মুড়ে তার সেই সিগনেচার স্টেপটা করে দেন। যা শুনে ঐ বিগ বসের সেটে উপস্থিত সকলেই হাসিতে ফেটে পড়েন। গোটা বিষয়টিই মজার ছলে হয়েছে, তা স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Back to top button