বাংলা সিরিয়াল

বছর শুরুতেই ফুল অন রোমান্সে মাতলেন নীল-তৃণা, রোমান্টিক রিল ভিডিও শেয়ার অভিনেতার

গতবছর ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েছেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। বিয়ের আগে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন এনারা। এই রিয়েল লাইফ জুটি সোশ্যাল মিডিয়ায় সমস্ত নেটিজেনদের কাছে সেনসেশন। সোশ্যাল মিডিয়ার পাতায় তাদের একসাথে প্রায়ই দেখা মেলে। তবে ছোটপর্দায় এখনো একসাথে জুটি বাঁধতে দেখা যায়নি তাদের। ইউটিউবে একটি মিউজিক ভিডিওতে একসাথে কাজ করতে দেখা গিয়েছিল তাদের। তবে ভবিষ্যতে এই রিয়েল লাইফের হিট জুটি ছোটপর্দায় একসাথে জুটি বাঁধবেন কিনা! তা অবশ্য এখনো ঠিক হয়নি।

বিয়ের এক বছর হতে চলল নীল এবং তৃণার। তাদের প্রেম রয়েছে একেবারে গদগদ। শত ব্যস্ততার মাঝেও একে অপরকে সময় দিতে ভোলেন না তারা। নেটদুনিয়ায় একই সাথে প্রায়ই রিল ভিডিও বানাতে দেখা যায় তাদের। সম্প্রতি একটি রোমান্টিক গানের সাথে রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে নীল ও তৃণাকে। যা অভিনেতা নীল ভট্টাচার্য নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। আর তা শেয়ার করার পর থেকেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তাদের অসংখ্য অনুরাগীদের মধ্যে এবং সকল নেটনাগরিকদের মধ্যে।

টলিউডের জনপ্রিয় ছবি ‘গ্যাংস্টার’এ অরিজিৎ সিংয়ের গাওয়া ‘তোমাকে চাই’ গানে রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে নীল ভট্টাচার্য ও তৃণা সাহাকে। সম্ভবত ফাফদা ২০২১ (FAFDA 2021)-এর তরফ থেকে বানিয়ে দেওয়া হয়েছে এই সুন্দর রিল ভিডিওটি। শেষপর্যন্ত এই ভিডিওটি দেখলেই তা স্পষ্ট হবে। ফাফদা একটি অ্যাওয়ার্ড শো। সেখানে গিয়েই এই ভিডিওটি বানিয়েছেন তারা। বছর শুরুতে নিজেদের এই রোমান্টিক রিল ভিডিওটি শেয়ার করলেন নীল ভট্টাচার্য। ক্যাপশনে লিখলেন, “২০২২-এর শুরুটা তোমার সাথেই”। কথাটা যে তৃণা সাহাকে উদ্দেশ্য করেই লেখা তা বুঝতে অসুবিধা হয়নি কারোরই।

বর্তমানে দুজনেই নিজেদের ছোটপর্দার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। তৃণা সাহা স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। এই ধারাবাহিকে গুনগুন চরিত্রে অভিনয় করে অভিনেত্রী এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন দর্শকমহলে। অন্যদিকে নীল ভট্টাচার্য জি বাংলার নতুন শুরু হওয়া ‘উমা’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। সবে সবে শুরু হলেও ইতিমধ্যেই ধারাবাহিক প্রেমীদের পছন্দের তালিকায় নাম লিখিয়েছে ‘উমা’। এই ধারাবাহিকে নীল অর্থাৎ অভিমুন্য আচার্য্যের চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই নজর কেড়েছেন দর্শকদের। নিজেদের এত ব্যস্ততার মাঝেও একে অপরের সাথে সময় কাটাতে ভোলেন না তারা। এই জুটির ভক্তের সংখ্যা নেহাতই কম নয় তা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

Back to top button