বিয়ের ৬ মাসের মধ্যে সম্পর্কে ফাটল! নেহার চুলের মুঠি ধরে মারধর করছে স্বামী রোহনপ্রীত, মূহুর্তে ভাইরাল ভিডিও

সেকি এইতো সেদিন অর্ধ বিবাহবার্ষিকী পোরোলো তাঁর। আবার স্বামীর সঙ্গে ঘটা করে ছবিই দিয়ে বলেছিলেন “তোমাকেই প্রতি জন্মে স্বামীরূপে পেতে চাই”। হ্যাঁ, তবে স্বামীর বয়স তাঁর থেকে বেশ কম। কিন্তু তাতে এই দুই সেলিব্রিটি দম্পতির এত সুন্দর বন্ধন দেখে আপ্লুত হয় নেটবাসীরাও।

অনেকেই এই জুটির ভালোবাসা দেখে অনুসরণ করেন। এতটাই বিখ্যাত এই জুটি। কিন্তু একিই কান্ড! হঠাৎ করে তিনি তাঁর স্বামীকে পেটাতে শুরু করলেন কেন! শুধু তিনিই নন তাঁর স্বামীও সমানতালে স্ত্রীকে মারধর করতে শুরু করলেন।

যার জেরে স্ত্রী স্বামীর ওপর রেগেই চলে গেলেন। তাহলে কি তাঁদের বিচ্ছেদ হয়ে গেল, এত আদরমাখা ভালোবাসা কোথায় গেল!

তার আগে এই দম্পতির পরিচয় জানিয়ে দি আপনাদের, এতক্ষনে নিশ্চয়ই বুঝতে পারছেন এই জনপ্রিয় দম্পতি কারা! হ্যাঁ, গায়িকা নেহা কক্কর ও রোহনপ্রীত সিং।

তাহলে কি নেহা-রোহনপ্রীতের মারপিট এইভাবেই চলতে থাকে। কি হল এমন, কেন এত রেগে গেলেন এই জনপ্রিয় দম্পতি। আরে মশাই আজকালকার যুগে সব সম্ভব, কি করে! ভাবুন ভাবুন! অবশ্যই ভিডিও এপসের মাধ্যমে।

অবাক হচ্ছেন তাই তো! নেহা সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি রিল ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে নেহা ও রোহন প্রচুর মারপিট করছেন খুব ক্ষেপে আছেন দম্পতি।

নেহার পরনে কালো প্যান্ট, প্রিন্টেড টপ আর রোহনের পরনে সাদা জামা প্যান্ট। এটি নিছকই মজার ছলে করা একটি ভিডিও। ইতিমধ্যেই এই ভিডিওতে প্রচুর লাইকস, কমেন্টস পড়েছে। এটা তো শুধুমাত্র অভিনয় বাস্তবে নেহা-রোহনপ্রীতের সম্পর্ক প্রচণ্ড আবেগঘন। স্বামীকে নিয়ে মাঝে মধ্যেই নেহা সোশ্যাল মিডিয়ায় ছবি দেন।

তাই তাঁর ফ্যানেরা তাঁদের নাম দিয়েছেন নেহুপ্রীত। নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় নেহা কক্করকে বলাই যায় অন্যতম। বিশেষত পাঞ্জাবী গানে তাঁর অসাধারন পারফরম্যান্স সকলেরই নজর কেড়েছে।

তাঁর গান এখন বলিউডের প্রতিটি স্বনামধন্য অভিনেত্রীর লিপে থাকে। ‘কালা চশমা’ থেকে ‘ও লেরকি আখ মারে’ প্রতিটি গান নেহার কন্ঠে। যা এখন তরুণ প্রজন্মের ঠোঁটের কোনায় কোনায় ঘোরে। তবে ২০২০-র শেষ থেকেই খবরের শিরোনামে বারে বারেই উঠে আসছেন বলিউডের ‘রিমেক কুইন’নেহা কক্কর!

গতবছর ডিসেম্বরে আচমকাই নেহা গাঁটছড়া বাঁধেন পাঞ্জাবী গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে। যদিও আগের বছর লকডাউন শেষেই বলিপাড়ায় নেহা-রোহনপ্রীতকে নিয়ে গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল যে তাঁরা দুজন নাকি চুপিচুপি ডেট করছেন। পরে অবশ্য দুপক্ষের বাড়ির সহমতেই রোহনপ্রীত এবং নেহার বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর দিল্লি এবং চন্ডীগড়ে পরপর দুটি রিসেপশন হয় নেহা-রোহনপ্রীতের৷